kalerkantho

এত ব্যবধান!

মনের সঙ্গে যখন মন মিলছে, বয়স আর কী বাধা! বয়সের ব্যবধানটা যাঁদের একটু বেশি, এমন প্রেমিক-প্রেমিকাদের খবর হাসনাইন মাহমুদের কাছে

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



এত ব্যবধান!

লিওনার্দো ডিকাপ্রিও-নিনা এজদাল

 

অস্কারজয়ী অভিনেতার সঙ্গে তাঁর বর্তমান প্রেমিকার বয়সের ব্যবধান ১৭! হ্যাঁ, লিওনার্দো ডিকাপ্রিও এখন ৪২, অন্যদিকে তাঁর কথিত প্রেমিকা ড্যানিশ মডেল নিনা এজদালের ২৪! দুজনের কেউই অবশ্য নিজেদের সম্পর্ক স্বীকার করেননি, তা তো বেশির ভাগ তারকারাই করেন না। কিন্তু শুটিংসহ নানা ব্যস্ততার মধ্যে একটু ফাঁক পেলেই যার কাছে ছুটে যান ডিকাপ্রিও, সমুদ্রসৈকতে যার সঙ্গে উদ্দাম হেঁটে বেড়ান—তিনি বিশেষ তো বটেই।

 

রিচার্ড গিয়ার-আলেহান্দ্রা সিলভা

রিচার্ড গিয়ার আর আলেহান্দ্রা সিলভা বয়সের ব্যবধান ছিল ৩৪ বছরের! ৬৭ বছর বয়সী রিচার্ড গিয়ারের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন স্প্যানিশ মডেল আলেহান্দ্রা সিলভা। এক বছর ধরে নানা কানাঘুষার পর গত বছর জুনে সম্পর্কের কথা স্বীকার করেন তাঁরা।

 

ব্রাডলি কুপার-সুকি ওয়াটারহাউস

ব্রাডলি কুপারের বান্ধবী ব্রিটিশ অভিনেত্রী-মডেল সুকি ওয়াটারহাউসের বয়সের ব্যবধানও ছিল ১৭। বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে প্রেমের পর ৪২ বছর বয়সী এই তারকা অভিনেতা সম্পর্কে জড়িয়ে পড়েন ২৫ বছর বয়সী সুকির সঙ্গে। যা নিয়ে সে সময় নানা আলোচনা হয়। সম্পর্ক থাকার মতো সম্পর্ক ভাঙার পরও সমান আলোচনা হয় কুপার-সুকিকে নিয়ে। বিচ্ছেদের কারণ হিসেবে তাঁদের ঘনিষ্ঠরা বয়সের ব্যবধানকে দায়ী করলেও তাঁরা অবশ্য কখনো এ বিষয়ে মুখ খোলেননি।

 

জনি ডেপ-আম্বার হার্ড

তাঁদের যখন প্রেম হয় তখন কতই না আলোচনা। একে অন্যকে পেয়ে কতটা সুখী সেটা বলতেও পাগল ছিলেন দুজনে।

বিচ্ছেদটাও খুবই তিক্ত, গুরুতর অভিযোগ দিয়ে। জনি ডেপ আর আম্বার হার্ডের বয়সের ব্যবধান ছিল ২৩ বছরের। ‘দ্য রাম ডায়েরি’তে অভিনয়ের সময়ে জনির সঙ্গে প্রেম হয় হার্ডের। ২০১৫ সালে বিয়ে করলেও এক বছর পরই বিচ্ছেদ হয়।  

 

হ্যারিসন ফোর্ড-কালিস্টা ফ্লকহার্ট

২৩ বছরের বয়সের ব্যবধান সত্ত্বেও হ্যারিসন ফোর্ডের প্রেমে পড়েন কালিস্টা ফ্লকহার্ট। ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসে এখনো সুখেই আছেন এ জুটি। বয়সের ব্যবধান কোনো বাধা নয় বলেও জানিয়েছেন কালিস্টা। ’

 

মাইকেল ডগলাস-ক্যাথরিন জেটা-জোন্স

অস্কারজয়ী এ তারকা জুটি বিয়ে করেন ২০০০ সালে। দুজনের বয়সের ব্যবধান তখন পাক্কা ২৫! মাঝখানে তাঁদের বিচ্ছেদ নিয়ে অনেক কথা শোনা গেছে। কিন্তু সেসব মিথ্যে করে এখনো একসঙ্গেই আছেন তাঁরা।

 

 

 


মন্তব্য