kalerkantho


তাঁদের প্রেম প্রস্তাব

সাধারণ মানুষেরটা অনেক সময় জানা যায়, কিন্তু তারকাদের প্রেম প্রস্তাব? কয়েকজন তারকার প্রেম প্রস্তাবের গল্প খালিদ জামিলের কাছে

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



তাঁদের প্রেম প্রস্তাব

কুমাল খেমু

কুনাল খেমু ভালোবাসাকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন অভিনব উপায়ে প্রেম প্রস্তাব দিয়ে। পৃথিবীর সবচেয়ে রোমান্টিক শহর বলে খ্যাত প্যারিসে চাঁদের আলোয় তিনি আংটি পরিয়ে দেন সোহা আলী খানকে। এ ঘটনার পরই জানাজানি হয় তাঁদের বাগদানের ব্যাপারটিও। কুনাল কী কাণ্ড ঘটিয়েছেন সেটা টুইটারেও জানান সোহা।

 

 

শাহরুখ খান

কিং খানের প্রেমকাহিনী সিনেমার মতোই। পর্দার মতো বাস্তবেও তিনি বেশ রোমান্টিক। দিল্লি থেকে গৌরীর পিছু নিয়ে হাজির হন মুম্বাই। অনেক সাহস করে অবশেষে সমুদ্রসৈকতে গৌরীকে প্রস্তাব দেন। কেবল তিন শব্দের সেই জাদুকরী বাক্য ‘আমি তোমাকে ভালোবাসি’ বলেই থামেননি, গৌরীকে জড়িয়ে ধরে কেঁদেও ফেলেছিলেন শাহরুখ!

 

সিল-হেইডি ক্লাম

সংগীতশিল্পী সিল ও মডেল ক্লামের প্রেমটা অবশ্য বেশ বিপজ্জনকই ছিল। পাহাড়ের ১৫ হাজার ফুট উঁচুতে এক অস্থায়ী ঘরে ভালোবাসার কথা প্রথম বলেছিলেন। ক্লাম জানান, তাঁকে কানাডিয়ান সেই পাহাড়ে নেওয়া হয়েছিল হেলিকপ্টারে করে।

সেখানে বিশেষ অস্থায়ী ঘরটি সুন্দর বিছানা, গোলাপের পাপড়ি আর তাঁর প্রিয় রঙের মোমবাতি দিয়ে সাজানো ছিল। যেখানে নাটকীয়ভাবে উপস্থিত হন সিল। জানান ভালোবাসার কথা।

 

মারায়া ক্যারি ও নিক ক্যানন

ক্যানন তাঁর গায়িকা স্ত্রী মারায়া ক্যারিকে প্রস্তাব দিয়েছিলেন দুবার। মারিয়াকে তাঁরই বাড়ির ছাদে ডেকে নিয়েছিলেন। জায়গাটা আগে থেকেই বেলুন আর মোমবাতি দিয়ে সাজানো ছিল। প্রিয়তমাকে একটি চকোলেট উপহার দেন, যার মধ্যে ১৭ ক্যারেটের একটি হীরার আংটি লুকানো ছিল। এরপর তিনি রীতিমতো ‘অপহরণ’ করেন মারিয়াকে। হেলিকপ্টারে ঘুরিয়ে দেখান পুরো এম্পায়ার স্টেট বিল্ডিং। এর পরই দ্বিতীয় দফা প্রস্তাব। এত কিছুর পর কেউ কী ‘না’ বলে!

 

হৃতিক রোশান-সুজানা

সুজানাকে একটি ট্রাফিক সিগন্যালে প্রথম দেখেন হৃতিক রোশান। সেই প্রথম দেখাতেই তাঁর মনে জায়গা করে নেন সুজানা। প্রেমের শুরুটাও সেখানেই। নিজেদের ভালোবাসার দিনটি স্মরণীয় করে রাখতে বছরখানেক পর ভালোবাসা দিবসে জুহু বিচে সুজানাকে প্রেম প্রস্তাব করেছিলেন হৃতিক।

 

ম্যাথিউ ম্যাকনাহে-ক্যামিলা আলভেজ

ম্যাথিউ তাঁর প্রেমিকা ক্যামিলাকে প্রস্তাব দিয়েছিলেন বড়দিনের উপহার দিয়ে। উপহারটা একটা ব্যাঙের আকৃতির, যেটা খুলতেই বের হয় আরো একটি ব্যাঙ। এভাবে একে একে আটটি ব্যাঙ খোলার পর বেরিয়ে আসে আংটি। ক্যামিলা যখন বিস্ময়ে তা দেখছেন সামনে তখন হাঁটু মুড়ে বসে পরেছেন ম্যাথিউ, ‘আমায় বিয়ে করবে?’ এমন মিষ্টি প্রস্তাবে ‘না’ বলতে পারেননি ক্যামিলা।

 

টম ক্রুজ-কেটি হোমস

প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য ‘মিশন ইমপসিবল’ তারকার কায়দাটা ছিল বেশ জমকালো। টানা দুই মাস একসঙ্গে ঘুরেছেন। তারপর একদিন প্যারিসে আইফেল টাওয়ারের মাথায় বিয়ের প্রস্তাব দিলেন। সঙ্গে হীরার আংটি। আগে থেকেই টমের ভক্ত ছিলেন কেটি। তাঁর পোস্টার শোবারঘরের দেয়ালে সেঁটে কত স্বপ্নের জাল বুনেছেন! কিন্তু এমন স্বপ্ন দেখেননি কখনো। নিজের ভাগ্যকেই বিশ্বাস হচ্ছিল না তাঁর।


মন্তব্য