kalerkantho


আলোচিত পাঁচ

কেউ প্রেম নিয়ে লুকোচুরি করেন, কেউ আবার অকপট স্বীকারোক্তি দেন। নানা কারণে আলোচিত এই সময়ের পাঁচ জুটি নিয়ে লিখেছেন লতিফুল হক

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



আলোচিত পাঁচ

পর্দার নায়ক-নায়িকাদের বাস্তব প্রেম নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তবে তাঁদের প্রেম নিয়ে সত্যিটা যত জানা যায়, রটে তার চেয়েও বেশি।

ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনে থাকছে নানা রকম তারকা জুটির গল্প

 

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন

তাঁদের প্রেম, বিয়ে নিয়ে গেল বছরে কত যে খবর হয়েছে তার ইয়ত্তা নেই। রণবীর সিংয়ের সঙ্গে প্রেমের ব্যাপারে দীপিকা বরাবরই নীরব। রণবীর কিন্তু অনেকবারই ইঙ্গিত দিয়েছেন। এই যেমন ‘কফি উইথ করণ’-এ বিয়ে এবং সন্তানের জন্য দীপিকাকেই বেছে নেবেন বলে জানান ‘লুটেরা’ অভিনেতা। ‘ট্রিপল এক্স’-এর প্রচারে ভারতে এসে ভিন ডিজেলও রণবীরকে দীপিকার প্রেমিক বলে উল্লেখ করেন। সেখানে উপস্থিত দীপিকা অবশ্য এর কোনো প্রতিবাদ করেননি। দুজনের ঘনিষ্ঠ সূত্র জানায়, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকেই খুব সতর্ক দীপিকা, নিজের প্রেম নিয়ে মুখ খুলতে চান না। মাঝে গুজব থামিয়ে রণবীরকে বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন। এক পরিচালকের মধ্যস্থতায় পরিস্থিতি ঠাণ্ডা হয়।

বাজারে গুজব ‘পদ্মাবতী’র কাজ শেষে সবাইকে চমকে দিয়ে বিয়েও করতে পারেন তাঁরা।

 

আলিয়া ভাট-সিদ্ধার্থ মালহোত্রা

অনেক ব্যাপারেই খুব উদার আলিয়া ভাট। ব্যক্তিগত নানা ব্যাপারও অকপট বলে চান। কিন্তু ওই একটি ব্যাপারে স্পিকটি নট! বোমা মারলেও মুখ খোলেন না। আপতদৃষ্টে অভিনেত্রীদের জন্য ‘সাধারণ’ প্রশ্ন—প্রেম করছেন কার সঙ্গে? যা শুনেই বেজায় চটে যান। যদিও বলিউডের সবার সঙ্গে ভক্তদেরও জানা—আলিয়া মজে আছেন সিদ্ধার্থ মালহোত্রায়। ‘বারবার দেখো’তে ক্যাটরিনার সঙ্গে অভিনয় করতে গিয়ে তাঁর ঘনিষ্ঠ হওয়া অতঃপর আলিয়ার সঙ্গে মনোমালিন্য, পরে ক্যাটরিনার মধ্যস্থতায় ঠিক হওয়া—এসব খবরও জানা। কিন্তু তবু কেন এই লুকোচুরি? উত্তরটা দিয়েছিলেন আলিয়াই, ‘ভারতে এখনো প্রেমের ব্যাপারটা সমাজে স্বাভাবিক চোখে দেখা হয় না। অভিনেত্রীর ক্ষেত্রে তো বটেই। পশ্চিমা দুনিয়ায় দেখুন এক টেইলর সুইফট কতগুলো প্রেম করল। কার কী এসে যায়। কিন্তু এখানে এমনিতেই গুজবের শেষ নেই, ঘটা করে বললে কথাই নেই। ’

 

মাইকেল ফাসবেন্ডার-অ্যালিসা ভিকন্দার

তাঁদের সম্পর্ক নিয়ে ফিসফাস অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু ‘প্রমাণ’ মিলছিল না। প্রমাণ বলতে দুজনের একসঙ্গে ঘনিষ্ঠ ছবি, যা হলিউড তারকাদের ক্ষেত্রে হামেশাই মেলে সেটা পাওয়া যাচ্ছিল না। অবশেষে মাইকের ফাসবেন্ডার আর অ্যালিসা ভিকন্দার নিজেরাই সব জল্পনার অবসান ঘটিয়ে প্রেমের কথা স্বীকার করেন। ২০১৬ সালে দুজন জুটি বেঁধে ‘দ্য লাইট হাউস বিটুইন ওশানস’-এ অভিনয় করেন। তখনই প্রেমের কথা বলেন অ্যালিসা, ‘২০১৪ সালের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রথম দেখা হয়। ও আমাকে ডান্স ফ্লোরে নাচতে আমন্ত্রণ জানায়। এরপর কথা হয়। অনেক কথা। ’ সেটাকে আরো এগিয়ে নেওয়ার সুযোগ করে দেন ‘দ্য লাইট হাউস বিটুইন ওশানস’ নির্মাতা।

 

অরলান্ডো ব্লুম-কেটি পেরি

বছর দেড়েক আগে ইতালিতে তাঁদের সম্পর্ক ‘আবিষ্কৃত’ হয়। একটি দ্বীপে ছুটি কাটাতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন। এরপর সরাসরি স্বীকার না করলেও নিয়মিত দুজনের একত্র ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন তাঁরা। কিছুদিন আগে তাঁদের প্রেমের কথা জানান ব্লুমের সাবেক স্ত্রী মিরান্ডা কেরও। ব্লুম ও পেরির ‘টুইটার’ ও ‘ইনস্টাগ্রাম’ ঘাঁটলে দেখা যায় দুজনেই বেশ রোমান্টিক। এই কিছুদিন আগে ব্লুমের জন্মদিনে পেরি তাঁকে অবাক করে দিয়েছিলেন। ঘটনাটা হলো, সেদিন ব্লুমের শুটিং ছিল না, একা ঘরবন্দি ছিলেন। পেরি তাঁকে মিথ্যা বলেন যে তাঁর রেকর্ডিং আছে। পরে বিরাট এক কেক ও বন্ধুদের নিয়ে হাজির হন ব্লুমের বাড়িতে। অভিনেতাও কম যান না, কিছুদিন আগেই একটা বহু দামি অলংকার দিয়েছেন প্রেমিকাকে।

 

রায়ান রেনল্ডস-ব্লেক লাইভলি

দুজনেই খুব মজা করতে ভালোবাসেন। সুযোগ পেলে একে অন্যকে খেপান। সব মিলিয়ে দারুণ প্রাণবন্ত জুটি রায়ান রেনল্ডস ও ব্লেক লাইভলি। হলিউডের যেকোনো অনুষ্ঠান, প্রিমিয়ার, পুরস্কারে হাস্যোজ্জ্বল উপস্থিতি থাকে তাঁদের। কয়েক দিন আগে ব্লেক নিয়ে মজা করে রায়ান বলেন, ‘ও চুমুটা ভালো খায়। ওদিকে অ্যান্ডু গারফিল্ডও এ কাজটায় পটু [রায়ান ও গারফিল্ড এবারের গোল্ডেন গ্লোবে চুমু খান]। দুজনের মধ্যে ভালো সেটা দেখতে হবে। ’ ব্লেকও কম যান না, ‘কারো সঙ্গে কাউকে তুলনা করতে হলে আমারও কিছু পরীক্ষা-নিরীক্ষা জরুরি হয়ে পরেছে। ’ এমন খুনসুটি তাঁদের চলতে থাকে নিয়মিতই। দুজনের ভক্তরা তা ভালোই জানেন।

 


মন্তব্য