kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


ক্যাটরিনা, নতুন করে

ছয় বছরের সম্পর্কের ইতি, টানা দুই ফ্লপ ছবি—এই সমীকরণের সামনে দাঁড়িয়ে নতুন করে শুরুর অপেক্ষায় ক্যাটরিনা কাইফ। আগামীকাল মুক্তির অপেক্ষায় থাকা ‘বার বার দেখো’ তাই অভিনেত্রীর কাছে বিশেষ কিছু। এ উপলক্ষে আরো একবার ক্যাটরিনা কথনে খালিদ জামিল

৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ক্যাটরিনা, নতুন করে

বরাবরই চাপা স্বভাব। কোনো কৌশলেই কথা বের করা যেত না।

সামাজিক যোগাযোগ মাধ্যমের এই বিপ্লবের যুগেও তিনি বড় ‘অসামাজিক’। সেই ক্যাটরিনা কাইফ এখন নিজের সম্পর্ক, বিয়ে নিয়ে কথা বলছেন। কিছুদিন আগে ঘটা করে ফেসবুকে অ্যাকাউন্টও খুলেছেন। কী ঘটনা? সেটা বুঝতে আরো একজনের কথা জানা চাই। তিনি রণবির কাপুর। তিনিও ক্যাটের মতোই ভীষণ অন্তর্মুখী। তিনিও কোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে নেই। দুজনের এত মিল, তাই বোধ হয় প্রেম হতে সময় লাগেনি। কিন্তু ছয় বছরের সেই গভীর প্রেম ভেঙে যাওয়ায় নিজেকে আমূল বদলে নিয়েছেন ক্যাট। তিনি এখন ফেসবুকে আছেন। নিয়মিত কথা বলছেন অতীত সম্পর্ক নিয়ে, যদিও শুরুটা করেছিলেন রণবিরই। না, সম্পর্ক ভাঙার কোনো কারণ কেউই বলেননি। তবে দুজনই বলেছেন তাঁদের আবেগ নিয়ে। ক্যাটরিনার সর্বশেষ দুই ছবি ‘ফ্যান্টম’ ও ‘ফিতুর’ ফ্লপ। অভিনেত্রী জানিয়েছেন, এ দুই ছবির শুটিংয়ের সময় তিনি নাকি শতভাগ মনোযোগী ছিলেন না। কেন? কারণটা অনুমান করতে কষ্ট হয় না।

বিচ্ছেদের পর ক্যাটরিনা ভীষণ মুষড়ে পড়লেও ইদানীং তাঁকে বেশ চনমনে দেখা যাচ্ছে। এর পেছনের রহস্য আলিয়া ভাট। ‘বার বার দেখো’তে ক্যাটরিনা অভিনয় করেছেন আলিয়ার ‘প্রেমিক’ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। দুই অভিনেত্রীর সখ্য আগে থেকেই ছিল, এবার তা আরো গাঢ় হয়েছে। জানা গেছে, আলিয়ার অনুরোধেই ক্যাটরিনা, সিদ্ধার্থ, বরুণ ও পরিণীতির সঙ্গে যুক্তরাষ্ট্রে শো করতে যান। সবার সঙ্গে কয়েক দিন সেখানে কাটিয়ে যেন নতুন প্রাণশক্তি নিয়ে ফিরেছেন তিনি। কয়েক দিন আগে কথা বলেন তাঁর বিয়ে প্রসঙ্গেও, ‘মনের মানুষের জন্য তিনি ক্যারিয়ার বিসর্জন দিয়ে সংসার সামলাতেও রাজি। ’

রণবিরের সঙ্গে সম্পর্ক শেষে এই ছবি দিয়ে তাঁর ক্যারিয়ারের দ্বিতীয় পর্যায় শুরু হচ্ছে, সেটা মাথায় আছে ক্যাটরিনারও। এ পর্যায়ে তিনি কী চান? ‘আরো ভালো অভিনেত্রী হতে,’ জানিয়েছেন তিনি।

‘বার বার দেখো’তে তিনি দিব্যা, যে খুবই স্বাধীনচেতা। কিন্তু জয় ভার্মার [সিদ্ধার্থ] সঙ্গে দেখা হওয়ার পর শুরু হয় নতুন গল্প।

‘লাইফ অব পাই’-এর সহকারী পরিচালক নিত্য মেহরার অভিষেক ছবিটি মুক্তি পাচ্ছে আগামীকাল।


মন্তব্য