kalerkantho

25th march banner

অপেক্ষায় সুমিত

কাল মুক্তি পাবে শাহীন সুমনের ‘মিয়াবিবি রাজি’। ছবির নায়ক সুমিতকে নিয়ে লিখেছেন সুদীপ কুমার দীপ, ছবি তুলেছেন সুমন ইসলাম আকাশ

১৬ মার্চ, ২০১৬ ০০:০০



অপেক্ষায়  সুমিত

তিন বছর হলো জিম করছেন। শক্ত ডায়েট চার্ট ফলো করছেন। কিন্তু লাভ হলো না। কোনোভাবেই সুঠাম দেহটাকে পর্দায় কাজে লাগাতে পারছেন না। যেসব ছবির প্রস্তাব আসছে বা করছেন তার সবই রোমান্টিক বা পারিবারিক। ‘অ্যাকশন ছবি না করতে পারলে মাসল বানিয়ে লাভ কি?’ তবে আশা হারাননি সুমিত, “শো-বিজে মাত্র পাঁচ বছর হলো। চলচ্চিত্রের ক্যারিয়ার আরো কম। শাহীন সুমনের ‘সেদিন বৃষ্টি ছিল’ দিয়ে অভিষেক, ২০১৩-এ। এত অল্প সময়ে চাইলেই মনের মতো ছবি পাব না। তাই অপেক্ষা করছি। ”

দুই পরিবারের দ্বন্দ্ব ও পরবর্তী প্রজন্মের ভালোবাসা নিয়ে ‘মিয়াবিবি রাজি’র কাহিনী। ছবিটি নিয়ে আশাবাদী সুমিত। আশাবাদী হওয়ার কিছু কারণও দাঁড় করিয়েছেন, “ছবির পরিচালক নামকরা। তাঁর আগের ছবি ‘লাভ ম্যারেজ’ সুপারহিট। তা ছাড়া ওমর সানী, মিশা সওদাগরদের মতো বড় শিল্পী আছেন। ছবির ফোক গানগুলোও দর্শক পছন্দ করবে। ”

‘মিয়াবিবি রাজি’র আগে সুমিতের তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘সেদিন বৃষ্টি ছিল’, ‘জিরো থেকে টপ হিরো’ ও ‘মহুয়া সুন্দরী’। হাতে আছে দুটি ছবি—‘প্রবাসী ডন’ ও ‘পাগলের মতো ভালোবাসি’। ‘প্রবাসী ডন’-এর শুটিং হবে আফ্রিকায়। সব প্রস্তুতি সম্পন্ন। ভিসা পেলেই উড়াল দেবেন। ‘নতুন আরো কিছু ছবির প্রস্তাব পেয়েছি। সেগুলোর গল্প ও পরিচালক পছন্দ হয়নি। এমনিতেই কাজ করি কম, এরপর ছবি যদি ভালো না হয় তাহলে তো টিকে থাকা মুশকিল হবে’, বললেন সুমিত।

বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে পরিচিতি পেয়েছেন। এরপর টিভি নাটকও করেছেন। এখন টিভি নাটক না করলেও বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন নিয়মিত। ‘এ মুহূর্তে নাটক কিংবা টেলিছবি একেবারেই করছি না। ছোটপর্দায় নিয়মিত হয়ে গেলে বড়পর্দায় কেউ নিতে চান না’, বললেন সুমিত।


মন্তব্য