kalerkantho


রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন প্রিয়াঙ্কা

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৮ ১৪:৫০



রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন প্রিয়াঙ্কা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া কক্সবাজারের টেকনাফ সীমান্তে হাড়িয়াখালি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে গিয়েছেন। রোহিঙ্গারা যে পথ দিয়ে বাংলাদেশে এসেছে সেই স্থানসহ বিভিন্ন জায়গা ঘুরে দেখছেন তিনি।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে তিনি মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের হারিয়াখালী রোহিঙ্গা ত্রাণকেন্দ্র ও লেদা রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। ত্রাণকেন্দ্রে পরিদর্শনে গিয়ে শাহপরীরদ্বীপ ভাঙ্গা এলাকায় যান।

সেখানে গাড়ি থেকে নেমে সেই পথে তিনি কিছু সময় হাঁটাহাঁটি করেন। সেখান থেকে নাফ নদী আর মিয়ানমার দেখা যায়। এখানে গাছের নিচে দাঁড়িয়ে স্থানীয় শিশুদের সঙ্গে তিনি কথা বলেন, হাসাহাসি করেন, ছবি তোলেন।

পরে সকাল সাড়ে ১০ টার দিকে তিনি কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যে টেকনাফ ত্যাগ করেন।

জনপ্রিয় এই তারকার জন্য কঠোর নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে। টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া সাংবাদিকদের জানান, প্রিয়াঙ্কা চোপড়া সকালে টেকনাফ সীমান্তের হাড়িয়াখালি এলাকা পরির্দশন করেছেন। কিভাবে এ পথ দিয়ে রোহিঙ্গারা অনুপ্রবেশ করেছে তা তিনি জেনেছেন।

গত ১৯ মে প্রিয়াঙ্কা প্রিন্স হ্যারি এবং মেগান মার্কলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এরপর দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে গতকাল সকালে ঢাকায় আসেন তিনি। ঢাকায় তিন ঘণ্টা অবস্থানের পর  ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটে কক্সবাজারে পৌঁছান প্রিয়াঙ্কা।



মন্তব্য