kalerkantho


চলচ্চিত্র

১৫ নভেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

স্নেহের প্রতিদান : অভিনয়ে ইলিয়াস কাঞ্চন, দিতি, রাজিব প্রমুখ। পরিচালক আজিজ আহমেদ বাবুল। সকাল ৮টা, দেশটিভি।

গল্পসূত্র : মৃত্যুর আগে দুই ছেলে আর এক মেয়েকে তাদের সত্ভাই আরিফের হাতে তুলে দিয়ে যায় মা। বাড়ির দলিল দিয়ে যায় আরিফকে। মাকে দেওয়া কথা রাখতে বাড়ি বিক্রি করে সত্ভাই-বোনকে নিয়ে শহরে আসে আরিফ। নিজে সন্তান না নিয়ে সত্ভাই-বোনকে মানুষ করার সংগ্রামে নামে।

 

মাস্টার মশাই : অভিনয়ে চিরঞ্জিত, ফেরদৌস আহমেদ, ভিক্টর ব্যানার্জি প্রমুখ। পরিচালক অভিজিৎ সেন। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : শিক্ষক হিসেবে শুভংকর চট্টোপাধ্যায়কে সব ছাত্র-ছাত্রীই পছন্দ করে। তাঁর দুই ছাত্র-ছাত্রী রাহুল আর মিনি পরস্পরের প্রেমে পড়লে তাদের সাহায্য করতে এগিয়ে আসে সেই মাস্টার মশাই শুভংকর চট্টোপাধ্যায়ই। কিন্তু রাহুল আর মিনির প্রেমে বাধা হয়ে দাঁড়ায় প্রতাপ মিত্র।  

 

গুলেবাগাবলি : অভিনয়ে প্রভু দেবা, হাঁসিকা প্রমুখ। পরিচালক কল্যাণ। বিকেল ৩টা ২০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : চার ছিঁচকে চোরকে পাঠানো হয় গুলেবাগাবলি গ্রামে। এই গ্রামের মন্দিরে লুকানো আছে শত বছরের পুরনো গুপ্তধন। চোরেরা সিদ্ধান্ত নেয় তাদের বসকে এই গুপ্তধন না দেওয়ার। কিন্তু গুপ্তধনের জায়গায় পাওয়া যায় এক কঙ্কাল। তাহলে সেই গুপ্তধন গেল কোথায়? 

 

ফাইন্ডিং ডোরি [এনিমেশন] : কণ্ঠ এলেন ডিজেনারেস, আলবার্ট ব্রুক প্রমুখ। পরিচালক অ্যান্ড্রু স্ট্যান্টন ও অ্যাঙ্গাস ম্যাকলেইন। বিকেল ৪টা, মুভিজ নাউ।

গল্পসূত্র : ক্যালিফোর্নিয়ার উপকূলে বন্ধুদের সঙ্গে বেড়াতে যায় নীল মাছ ডোরি। হঠাৎ করে তার মনে পড়ে যায় শৈশবে মা-বাবা থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার ঘটনা। তাদের খুঁজতে বের হয় ডোরি। তার সঙ্গে যোগ দেয় নিমো আর মারলিন। কিন্তু সমস্যা একটাই, ১০ সেকেন্ড পর পর আগের ঘটনা ভুলে যায় ডোরি।



মন্তব্য