kalerkantho


চলচ্চিত্র

১৪ নভেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ঢাকাইয়া মাস্তান : অভিনয়ে মান্না, মৌসুমী, রাজ্জাক। পরিচালক মনতাজুর রহমান আকবর। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : কলেজের এক দল শিক্ষার্থীর সঙ্গে জিম্মি হয় কাজল। সন্ত্রাসীদের কৌশলের কাছে অসহায় পুলিশ। জীবনের ঝুঁকি নিয়ে শিক্ষার্থীদের উদ্ধার করে নিয়ে আসে সাহস। তার এমন চেষ্টায় মুগ্ধ সবাই। সাহসের প্রেমে পড়ে কাজল।

 

টেনিদা : অভিনয়ে শুভাশিষ মুখার্জি, চিন্ময় রায়। পরিচালক চিন্ময় রায়। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : পটলডাঙার তিন মূর্তি ক্যাবলা, হাবু আর প্যালা। চতুর্থ মূর্তি টেনিদা চ্যাটার্জিদের রোয়াকে বসে বসে সবার ঘাড় ভেঙে খায় সে। কোনো কাজে নামলে অবধারিত গোল বাধে। একদিন টেনিদাকে দুঃসম্পর্কের কুট্টি মামা গোটা বাহিনী নিয়ে নিজের ডাকবাংলোয় আমন্ত্রণ জানায়। কারণ কে বা কারা যেন বাংলোটিকে বসবাসের অযোগ্য করে তুলেছে।

 

দঙ্গল : অভিনয়ে আমির খান, ফাতিমা সানা শেখ, সাক্ষী তানওয়ার প্রমুখ। পরিচালক নীতেশ তিওয়াড়ি। রাত ৮টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : ভারতের হরিয়ানার অপেশাদার কুস্তিগীর মহাবীর সিংয়ের মনে দৃঢ় বিশ্বাস, একদিন তার ছেলে দেশের জন্য মেডেল জিতবে। কিন্তু তার চার-চারটে মেয়ে হওয়ার পর সেই বিশ্বাস ফিকে হয়ে আসতে থাকে। একদিন পাড়ার দুটি ছেলে পেছনে লেগেছিল বলে তার দুই মেয়ে গীতা ও ববিতা তাদের আচ্ছা করে ধোলাই দেয়। সেদিন থেকেই মহাবীর সিদ্ধান্ত নেয় দুই মেয়েকেই কুস্তি শেখাবে। শুরু হয় প্রশিক্ষণ।

 

দ্য হান্টসম্যান : উইন্টারস ওয়ার : অভিনয়ে ক্রিস হেমসওয়ার্থ, শার্লিজ থেরন। পরিচালক কেড্রিক নিকোলাস ট্রয়ান। সন্ধ্যা ৭টা ১৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : বিপদ বুঝে আইস কুইন ফ্রিয়া তার বোন রাভিনাকে পুনরুজ্জীবিত করে। কিন্তু শক্তিশালী অশুভ শক্তি এনচান্টেড জঙ্গলের দখল নিতে মরিয়া। এ অবস্থায় গোপন প্রেমিকা সারাকে নিয়ে এগিয়ে আসে হান্টসম্যান।



মন্তব্য