kalerkantho


চলচ্চিত্র

২০ অক্টোবর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

দুষ্টু ছেলে মিষ্টি মেয়ে  : অভিনয়ে শাকিল খান, শাবনূর। পরিচালনা উত্তম আকাশ। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : খান ও চৌধুরী পরিবার গ্রামের দুই পক্ষ। চৌধুরীর গরু খানের সীমানায় যাওয়ায় জবাই করা হয়। প্রতিশোধ নিতে খানকে খুন করে চৌধুরী। বিচারে চৌধুরীর ফাঁসি হয়। দুই পরিবারের ঘনিষ্ঠ দুই বন্ধু ফারুক ও রানার বন্ধুত্বে চিড় ধরে। দুই পক্ষ আবার উত্তেজিত হয়ে ওঠে যখন দুই পরিবারের নয়ন ও কবিতা একে অন্যের প্রেমে পড়ে।

চল কুন্তল : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, মনোজ মিত্র, দেবলীনা কুমার। পরিচালনা রাজ মুখোপাধ্যায়। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : কুন্তল চ্যাটার্জি আর তার দুই বন্ধু সত্তরের কোটায়। প্রত্যেকের ছেলে-মেয়েরা যে যার মতো বিদেশে স্থায়ী। মা-বাবাকে দেখাশোনা করতে নারাজ। এই নিঃসঙ্গ জীবনে তাই বন্ধুত্বই তাদের একমাত্র অবলম্বন। কিন্তু সমস্যার শুরু যখন এলাকার গুণ্ডারা স্থানীয় নেতাদের সহযোগিতায় তাদের সম্পত্তি দখল করতে চায়।

  দ্য পাওয়ার অব থ্রি—জয় লাভ কুশ : অভিনয়ে এনটিআর রাও জুনিয়র, নিভেদা টমাস। পরিচালনা ববি কল্লি। দুপুর ২টা ৮ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : জয়, লাভ এবং কুশরা তিন ভাই, দেখতে হুবহু এক রকম। কিন্তু তাদের ব্যক্তিত্ব আলাদা। লাভ একদম সহজ-সরল, কুশ ভদ্র ছেলে। আর এই দুই ভাইয়ের একদম উল্টোটি হচ্ছে জয়। তার কাছে খুন করাটা কোনো ব্যাপারই না। এই তিন ভাই ছোটবেলায় আলাদা হয়ে যায়। অনেক বছর পর তারা আবার একত্র হয়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

দ্য লেগো নিনজাগো মুভি [অ্যানিমেটেড] : কণ্ঠ দিয়েছেন জ্যাকি চ্যান, ডেভ ফ্রাংকো। পরিচালনা চার্লি বিন ও পল ফিশার। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : ছয় কিশোর-কিশোরী পড়াশোনা দিয়ে বেশ ঝামেলায় থাকে। রাতের বেলায় এরাই বনে যায় ভয়ংকর নিনজা যোদ্ধা। নিজেদের ক্ষমতা দিয়ে নিনজাগো দ্বীপকে রক্ষা করতে বদ্ধপরিকর। তাদের সবচেয়ে বড় শক্র গারমাডন। একসময় জানা যায়, এই গারমাডনের এক ছেলে হচ্ছে সেই ছয় নিনজার একজন।



মন্তব্য