kalerkantho


চলচ্চিত্র

১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ভালোবেসে বউ আনব : অভিনয়ে রিয়াজ, শাবনূর, সাহারা। পরিচালক শাহাদাত্ হোসেন লিটন। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : জাহিদ বিদেশফেরত। হেনার সঙ্গে তার বিয়ে ঠিক করে রেখেছে নানা। কিন্তু জাহিদ কিছুতেই এ বিয়ে করবে না। নানাকে কথা দেয়, ভালোবেসে তবেই বউ আনবে। জাহিদ চলে যায় কক্সবাজারে। সেখানে তার সঙ্গে পরিচয় রায়নার। রায়নাও  ভালোবেসে ফেলে জাহিদকে। এদিকে বাড়ি থেকে পালিয়ে হেনাও চলে আসে কক্সবাজারে। ভালোবেসে কাকে বিয়ে করবে জাহিদ?

হিরোগিরি : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, মিঠুন চক্রবর্তী। পরিচালক রবি কিনাগি। রাত ১০টা, জলসা মুভিজ এইচডি।

গল্পসূত্র : ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয় মারিয়া। তার ফাঁদে পড়ে শুভর বন্ধু অপূর্ব দাস। মারিয়াকে শায়েস্তা করতে তার সঙ্গে প্রেমের অভিনয় শুরু করে শুভ। মারিয়া সত্যি ভালোবেসে ফেলে শুভকে। এদিকে মারিয়ার অন্যত্র বিয়ে ঠিক হয়ে আছে।

শোলে : অভিনয়ে আমজাদ খান, অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র। পরিচালক রমেশ সিপ্পি। সকাল ১১টা ২০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : রামগড় গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ঠাকুর সিং। কুখ্যাত ডাকাত গব্বর সিং তার পুরো পরিবারকে খুন করে। ঘটনাচক্রে বেঁচে যায় ঠাকুর ও তার পুত্রবধূ। প্রতিশোধ নিতে ঠাকুর জয় ও বীরু নামের দুই তরুণ অপরাধীর সাহায্য নেয়।

অ্যাপোক্যালিপটো : অভিনয়ে জুরাডো টারসিনা, রাউল ম্যাক্স

ত্রুহিয়ো। পরিচালক মেল গিবসন। সকাল ১১টা ১৮ মিনিট, সনি পিক্স।

গল্পসূত্র : ১৫০০ সাল। মায়া সভ্যতা বিলুপ্তির দ্বারপ্রান্তে। পুরোহিতরা ঘোষণা করেন, টিকে থাকতে হলে তৈরি করতে হবে আরো মন্দির, দিতে হবে নরবলি। সে জন্য রাজার অনুচররা জঙ্গলের এক ছোট্ট গ্রামে হামলা চালিয়ে ধরে আনে জাগুয়ার প ও তার সঙ্গীদের। বন্দি প ও তার সঙ্গীরা দীর্ঘ ও যন্ত্রণাদায়ক যাত্রার পর শহরে পৌঁছে বুঝতে পারে, তাদের বলি দেওয়ার জন্যই ধরে আনা হয়েছে।



মন্তব্য