kalerkantho


চলচ্চিত্র

১৩ অক্টোবর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

চাচ্চু : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, দীঘি, মিশা, ডিপজল প্রমুখ। পরিচালনায় এফ আই মানিক। সকাল ৯টা ৩০ মিনিট, মাছরাঙা।

গল্পসূত্র : কাউঠা মাঝির সঙ্গে চাঁদার ভাগাভাগি নিয়ে রাজার বিরোধ। কাউঠাকে সরিয়ে নিজেই অপরাধ সাম্রাজ্যের অধিপতি হয় রাজা। সন্ত্রাসী কাজকর্ম ও মদের ব্যবসা কোনোভাবেই সমর্থন করে না রাজার স্ত্রী শান্তি। স্ত্রী ও মেয়ের কথায় ভালো হয়ে যায় রাজা। কিন্তু দুলু মির্জা তাকে ভালো থাকতে দেয় না। সৎ পুলিশ অফিসার আবির পাশে দাঁড়ায় রাজার।

 

শুভ শারদীয়া : অভিনয়ে ঋত্বিক চক্রবর্তী, রাইমা সেন। পরিচালক রাজদীপ ঘোষ। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : শুভর বয়স ৩৩ হয়ে গেলেও বিয়েটা হচ্ছে না। জ্যোতিষির কথা মেনে অবশেষে বিয়ের জন্য রাজি হয়। কিন্তু সে ভালোবাসে এমন এক মেয়েকে যার আসল নামটাও সে জানে না। তাদের পরিচয় অনলাইনে। একদিন তারা ঠিক করে দেখা করবে। দেখা হয়ও। এর মধ্যে পরিবারের কথামতো মেয়ে দেখতে গিয়ে আবিষ্কার করে অনলাইনে দেখা মেয়েটিই হচ্ছে এই মেয়ে, নাম শারদীয়া। কিন্তু ঝামেলা বাধে যখন দুই পরিবার বেঁকে বসে শুভ আর শারদীয়াকে বিয়ে দিতে।

 

সুরিয়া-দ্য সোলজার : অভিনয়ে আল্লু অর্জুন, অনু ইমানুয়েল। পরিচালক ভাক্কানথাম ভামসি। রাত ৮টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : বদমেজাজি আর্মি অফিসার সুরিয়া। মেজাজ সহজে বাগে আনতে পারে না। ফলে প্রতিনিয়ত বাধে ঝামেলা। তাকে সামরিক বাহিনী থেকে সাময়িক বরখাস্ত করা হয়। এখন তাকে এক মনোবিদের কাছ থেকে ছাড়পত্র নিতে হবে, যা দিয়ে প্রমাণ করা যাবে সে সেনাবাহিনীতে কাজ করার যোগ্য। 

 

রিয়েল স্টিল : অভিনয়ে হিউ জ্যাকম্যান, ইভাঞ্জেলিন লিলি। পরিচালক শন লেভি। রাত ১১টা ৩৭ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ভবিষ্যতের পৃথিবী। মানুষ এখন আর নিজেদের মধ্যে মুষ্টিযুদ্ধ করে না। তাদের বদলে রিংয়ে ওঠে রোবট। তবে সেগুলোকে চালনা করতে হয় মানুষকেই। তেমন এক ব্যক্তিই হচ্ছে চার্লি কিন্টন। এক লড়াইয়ে তার রোবট ধ্বংস হয়ে যায়। ঠিক সেই সময় তাকে সাহায্য করতে এগিয়ে আসে তারই ছেলে ম্যাক্স। তারা দুজন মিলে তৈরি করে নতুন এক রোবট ‘অ্যাটম’। সেটাকে নিয়ে আবার রিংয়ে নামে বাপ-বেটা।



মন্তব্য