kalerkantho


টিভি হাইলাইটস

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

নিউ ইয়র্ক থেকে বলছি

জ্যোতিষরাজ টিপু সুলতান

রাত ৯টা ৩০ মিনিটে এটিএন বাংলায় রয়েছে নতুন ধারাবাহিক ‘জ্যোতিষরাজ টিপু সুলতান’। আহসান আলমগীরের রচনা এবং দেবাশীষ বড়ুয়া দীপের পরিচালনায় এতে অভিনয় করেছেন বন্যা মির্জা, মুনিরা মিঠু, শানু, জয়রাজ, হুমায়রা হিমু, মিমো, শামীম হোসেন প্রমুখ।

 

নিউ ইয়র্ক থেকে বলছি

সন্ধ্যা ৬টা ৩০ মিনিট এবং রাত ৯টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে রয়েছে ‘নিউ ইয়র্ক থেকে বলছি’। রূপান্তরের রচনা এবং রহমত উল্লাহ তুহিনের পরিচালনায় এতে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, রিচি সোলায়মান, নওশিন, তারিন, ইশানা, জেনি প্রমুখ।

 

মেগা আইকনস

এ পি জে আবুল কালাম, কমল হাসান থেকে বিরাট কোহলি—বিজ্ঞান, চলচ্চিত্র আর ক্রিকেটে ভারতের বড় তারকা। এমন পাঁচ তারকার জীবন ও কাজ নিয়ে ধারাবাহিক তথ্যচিত্র ‘মেগা আইকনস’। প্রিমিয়ার আজ রাত ৯টা ৩০ মিনিটে। প্রথম পর্ব ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে। উপস্থাপনায় আর মাধবন।

 

ইন্ডিয়াস গেম চেঞ্জার

মেডিক্যাল ভর্তি পরীক্ষায় ব্যর্থ, অন্য পথেও নানা ব্যর্থতা। কী করবেন ভাবতে ভাবতে নিজের গ্যারেজেই ‘বায়োকন’ শুরু করেন কিরণ মজুমদার শ। ৪০ বছর আগে শুরু করা সেই কম্পানি এখন এশিয়ার বৃহত্তম ইনসুলিন উৎপাদনকারী সংস্থা! কিরণের গল্প নিয়ে তথ্যচিত্রটি দেখা যাবে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 



মন্তব্য