kalerkantho


চলচ্চিত্র

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

এক টাকার বউ : অভিনয়ে শাবনূর, শাকিব খান, রোমানা। পরিচালক পি এ কাজল। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : শওকত বড় ইন্ডাস্ট্রির মালিক। ব্যবসা দেখাশোনা করে তার ছেলে রাজ। তাদের অফিসে চাকরি করে কাজল। কাজলকে ভালোবাসে রাজ। কিন্তু শওকত রাজের জন্য পছন্দ করে রেখেছে কিরণকে। বাবার কথা রাখতে গিয়ে ভালোবাসা বিসর্জন দেয় রাজ।

 

ভূতের ভবিষ্যৎ : অভিনয়ে পরমব্রত, স্বস্তিকা। পরিচালক অনিক দত্ত। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ এইচডি।

গল্পসূত্র : চৌধুরীদের পরিত্যক্ত বাড়িতে থাকে র‌্যামসে সাহেব ও জমিদার দর্পনারায়ণের ভূত। বাড়ির কর্তা হিসেবে তারা বিভিন্ন জায়গা থেকে আসা জাতি-ধর্ম-পেশা-লিঙ্গ-নির্বিশেষে সব ভূতকে এখানে থাকতে দেয়। নিজেদের মধ্যে ব্যবধান ঘুচিয়ে ভূতরা একসঙ্গে থাকতেও শুরু করে। কিন্তু ঝামেলা বাধে একদল ব্যবসায়ী যখন চৌধুরীদের পরিত্যক্ত বাড়িটি ভেঙে ফেলতে চায়। কিন্তু ভূতরা মতলব কষে তাড়িয়ে দেয় সেই ব্যবসায়ীদের।

 

এমসিএ : অভিনয়ে নানি, ভূমিকা চাওলা। পরিচালক ভি ভি এস রাম। রাত ৮টা ২৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : মধ্যবিত্ত ঘরের সন্তান নানি। মা-বাবা মারা যাওয়ার পর বড় ভাই কোলেপিঠে করে মানুষ করেছেন। এ জন্য বড় ভাইকে দারুণ ভালোবাসে নানি। কিন্তু তার ভালোবাসায় ভাগ বসায় নানির নতুন ভাবি জ্যোতি। হঠাৎ একদিন জ্যোতির ওপর হামলা করে বসে এক মাফিয়া গুণ্ডার দল। ভাবিকে বাঁচাতে এগিয়ে আসে নানি।

 

দ্য হিটম্যান’স বডিগার্ড : অভিনয়ে রায়ান রেনল্ডস, স্যামুয়েল এল জ্যাকসন। পরিচালক প্যাট্রিক হিউজেস। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : বিশ্বের সেরা দেহরক্ষী মাইকেল ব্রাইস। সাবেক প্রেমিকার কথা রাখতে গিয়ে রাজি হয় পেশাদার খুনি ইভানসকে রক্ষা করার দায়িত্ব নিতে। যেভাবেই হোক আন্তর্জাতিক অপরাধ আদালতে হাজির করতে হবে। বেলারুশের এক স্বৈরশাসকের বিরুদ্ধে সাক্ষ্য দিতে হবে ইভানসকে। কিন্তু পদে পদে মৃত্যু অপেক্ষা করছে তাদের জন্য।



মন্তব্য