kalerkantho


টিভি হাইলাইটস

২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

প্রেম ইন লাইফ

প্রেম ইন লাইফ

রাত ৮টায় আরটিভিতে রয়েছে ফ্রাইডে নাইট স্পেশাল ড্রামা ‘প্রেম ইন লাইফ’। রচনা ও পরিচালনায় অনুপ নিপ্রো আইচ। অভিনয়ে মিশু সাব্বির, মেহজাবীন চৌধুরী, কাজী উজ্জ্বল প্রমুখ।

 

দমাদম মাসকালান্দার

পবিত্র আশুরা উপলক্ষে সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে কাওয়ালির বিশেষ অনুষ্ঠান ‘দমাদম মাসকালান্দার’। গাইবেন কাওয়ালিশিল্পী সামির হোসেন। উপমহাদেশের জনপ্রিয় ও নিজের লেখা কয়েকটি কাওয়ালি পরিবেশন করবেন তিনি। উপস্থাপনায় তানিয়া হোসাইন।

 

সেকেন্ড ফ্রম ডিজাস্টার

১৯৭৭ সালে তেনেরিফে বিমানবন্দরে কুয়াশার কারণে দুটি জাম্বো জেটের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ইতিহাসের ভয়াবহতম এই বিমান দুর্ঘটনায় মারা যায় ৫৮৩ জন যাত্রী। সেই ঘটনার বিস্তারিত নিয়ে তথ্যচিত্রটি প্রচারিত হবে রাত ১০টা ৩০ মিনিটে, ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে।

 

হাওয়াই ফাইভ-ও

বাবার খুনিকে খুঁজতে ওয়াহুতে নিজের বাড়িতে ফেরেন স্টিভ। গভর্নর তাঁকে প্রস্তাব দেন এই কাজে তাঁর নিজস্ব টাস্কফোর্সকে (ফাইভ-ও) সঙ্গে নিতে। শুরু হয় অভিযান। চলছে পুলিশ ক্রাইম ড্রামা সিরিজ ‘হাওয়াই ফাইভ-ও’র পঞ্চম সিজন। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন স্কট কান, অ্যালেক্স ও’লফলিন, ড্যানিয়েল কিম, লরেন জার্মান। দেখা যাবে রাত ১০টা ৩২ মিনিটে, এএক্সএনে।

 



মন্তব্য