kalerkantho


চলচ্চিত্র

২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

মায়ের মমতা : অভিনয়ে ইমন, নিপুণ, সুচরিতা। পরিচালনায় মোস্তাফিজুর রহমান বাবু। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : একটি বাগানবাড়িতে ঘরোয়া পিকনিকে যায় ছোট্ট সাথী আর তার পরিবার। সবাই যখন খাওয়াদাওয়া নিয়ে ব্যস্ত সাথী তখন তার ছোট ভাইয়ের সঙ্গে খেলছে। হঠাৎ একদল সন্ত্রাসী এসে সাথীকে অপহরণ করে। আর খুঁজে পাওয়া যায় না সাথীকে। একমাত্র মেয়েকে হারিয়ে পাগলপ্রায় তার মা। পুলিশ পুরো শহরে হন্যে হয়ে খুঁজে বেড়ায় সাথীকে। কিন্তু সন্ত্রাসীরা সাথীকে ভিক্ষা করার কাজে লাগিয়ে দেয়।

 

মর্জিনা আবদাল্লা : অভিনয়ে রবি ঘোষ, মিঠু মুখোপাধ্যায়, উৎপল দত্ত প্রমুখ। পরিচালনায় দীনেন গুপ্ত। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : কঠোর পরিশ্রমী আলীবাবা একজন কাঠুরে। গাছ কাটতে একদিন বনে যায়। হঠাৎ করে সেখানে এক গোপন গুহা পেয়ে যায় সে। সেই গুহায় রয়েছে রাশি রাশি ধনদৌলত। সেখান থেকে কিছু নিয়ে বাড়ি ফেরে আলীবাবা। আদতে এসব হচ্ছে চল্লিশ চোরের। তারা গুহায় এসে বুঝতে পারে তাদের সম্পদ লুট করেছে কেউ একজন। প্রতিশোধ নিতে গন্ধ শুঁকে শুঁকে ঠিকই তারা হাজির হয় আলীবাবার বাড়িতে।

 

ভাগাওয়াত-এক জঙ্গ : অভিনয়ে প্রভাষ, ইলিয়ানা ডি’ক্রুজ প্রমুখ। পরিচালনায় ভামসি পাইডিপাল্লি। রাত ১২টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : শহরের সবচেয়ে বড় মাফিয়া ডন কমলেশ্বর। পুরো শহরটাই তার হাতের মুঠোয়। তাকে খুন করতে চায় কলেজছাত্র মুন্না। কারণ তার মা আর বোনকে হত্যা করেছিল এই কমলেশ্বর। প্রতিশোধ নিতে গিয়ে মুন্না জানতে পারে এই কমলেশ্বর আসলে তারই বাবা।

 

স্টারশিপ ট্রুপারস : অভিনয়ে ক্যাসপার ভেন ডিন, ডেনিস রিচার্ডস, ডিনা মায়ার প্রমুখ। পরিচালনায় পল ভারহোভেন। সন্ধ্যা ৬টা ৫৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ভবিষ্যতের পৃথিবী। বান্ধবী কারমেন সেনাবাহিনীতে যোগ দেওয়ায় জনিও তাকে অনুসরণ করে। প্রশিক্ষণ ভালোই চলছিল। সহপাঠীদের সঙ্গে এক ঝামেলায় সেনাবাহিনী ত্যাগ করার সিদ্ধান্ত নেয় জনি। কিন্তু এই সময় ভিনগ্রহের একদল দানবীয় পোকামাকড় আক্রমণ করতে আসে পৃথিবী। জনি ও তার দল এবার পৃথিবীকে বাঁচানোর এক কঠিন লড়াইয়ে নামে।



মন্তব্য