kalerkantho


চলচ্চিত্র

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

প্রিয়া আমার প্রিয়া : অভিনয়ে শাকিব খান, সাহারা, মিশা সওদাগর। পরিচালক বদিউল আলম খোকন। সকাল ১০টা ৩৫ মিনিট, চ্যানেল নাইন।

গল্পসূত্র : পুলিশের প্রধান কনস্টেবলের ছেলে হৃদয়। সন্ত্রাসীদের হাত থেকে এক মেয়েকে উদ্ধার করতে গিয়ে মারাত্মকভাবে আহত হয় সে। প্রিয়া নামের মেয়েটি হৃদয়কে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের যাবতীয় খরচ বহন করে এবং রক্ত দেয়। প্রিয়া চলে যাওয়ার পরই জ্ঞান ফেরে হৃদয়ের। সব শুনে প্রিয়ার প্রেমে পড়ে হৃদয়। জানতে পারে, পুলিশ কমিশনারের বোন প্রিয়া।

 

হামি : অভিনয়ে ব্রত বন্দ্যোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়। পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ এইচডি।

গল্পসূত্র : ক্লাস ওয়ানের বোধিসত্ত্ব ওরফে ভুটু একটা হামি মানে চুমু খেয়ে বসে ওর সহপাঠিনী তনুরুচি ওরফে চিনিকে। সেটা চোখে পড়ে যায় ওদের আরেক সহপাঠী অজাতশত্রুর আর ছুটে গিয়ে স্কুলের দিদিমণিকে নালিশ জানিয়ে আসে সে। এরপর সেই বিষয়টা নিয়ে শুরুর হয় অভিভাবক আর স্কুল কর্তৃপক্ষের মধ্যে টানাপড়েন।

 

কালা : অভিনয়ে রজনীকান্ত, নানা পাটেকার। পরিচালক পা. রঞ্জিত। দুপুর ১টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : ভারতের তামিলনাড়ু থেকে মুম্বাইয়ে আসা মানুষগুলোর জায়গা হয় ধারাভিতে। সেখানে তামিলদের একটা বসতি গড়ে ওঠে। এলাকায় ছড়িয়ে থাকা বস্তির মানুষ একসঙ্গে সুখেই বসবাস করছিল, কিন্তু বাদ সাধে এক মাফিয়া সর্দার। বস্তি উঠিয়ে জমি কেড়ে নেওয়ার কথা ওঠে। আর তখনই ত্রাতা হয়ে হাজির হয় কারিকালান ওরফে কালা।

 

বেওয়াচ : অভিনয়ে ডোয়াইন জনসন, প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক সেথ গর্ডন। রাত ৯টা, এইচবিও।

গল্পসূত্র : সমুদ্রসৈকতে লাইফ গার্ডের কাজ করে মিচ বুচানান। নিজের কাজটা সে দারুণ বোঝে। কিন্তু ঝামেলা বাধে লাইফ গার্ড দলে নতুন এক সদস্য যোগ দিলে। নিজেদের মধ্যে ঝামেলা ভুলে তারা মাদক ব্যবসায়ীদের আটক করার পরিকল্পনা করে।



মন্তব্য