kalerkantho


চলচ্চিত্র

৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ঈমানদার মাস্তান : অভিনয়ে মান্না, মাহিমা মুখার্জি। পরিচালক জিল্লুর রহমান। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : আলী মোটর মেকানিকের কাজ করে। মানুষকে ভালোর পথে ডাকে। অন্যায় দেখলে প্রতিবাদ করে। প্রভাবশালী দাউদ বস্তি দখল করতে গেলে রুখে দাঁড়ায় আলী। বস্তিতে আগুন ধরিয়ে দেয় দাউদের লোকেরা। আলী বুঝতে পারে, শুধু মুখের কথায় কাজ হবে না। সে হয়ে ওঠে ঈমানদার মাস্তান।

 

দীপ জ্বেলে যাই : অভিনয়ে সুচিত্রা সেন, বসন্ত চৌধুরী। পরিচালক অসিত সেন। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : মানসিক হাসপাতালের সেবিকা রাধা। গুরুতর অসুস্থ এক রোগীকে ট্রমা থেকে বের করে আনার চিকিৎসা হিসেবে প্রেমের অভিনয় শুরু করে। কিন্তু পরে সত্যি সত্যি রোগীর প্রেমে পড়ে রাধা! আশুতোষ মুখোপাধ্যায়ের লেখা অবলম্বনে।

 

ইন্টারন্যাশনাল রাউডি : অভিনয়ে বিক্রম, নয়নতারা। পরিচালক আনন্দ শংকর। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় হিটলারের বিজ্ঞানীরা এমন এক ড্রাগ আবিষ্কার করে, যা তার সেনাদের শারীরিক শক্তি বাড়িয়ে দিত।  সেই রকম ড্রাগ তৈরি করেছে দুষ্টু বিজ্ঞানী লাভ। ড্রাগের ক্ষমতা দেখার জন্য আক্রমণ করে মালয়েশিয়ার ভারতীয় দূতাবাসে। বিষয়টি তদন্ত করার দায়িত্ব পড়ে ভারতীয় সিক্রেট সার্ভিস ‘র’-এর সাবেক সদস্য আখিলান বিনোদের ওপর। ওর স্ত্রী মীরাকে খুন করেছিল এই লাভ।

 

লিভ বাই নাইট : অভিনয়ে বেন অ্যাফ্লেক, এলি ফ্যানিং। পরিচালক বেন অ্যাফ্লেক। বিকেল ৫টা ৪৫ মিনিট, ডাব্লিউবি মুভিজ।

গল্পসূত্র : জো কগলিন প্রেমে পড়ে এমা গোল্ডের। কিন্তু মুশকিল হলো, এই এমা বোস্টনের গ্যাংস্টার সর্দার আলবার্ট হোয়াইটের উপপত্নী। ঝামেলা কগলিনের বাবাকে নিয়েও। তিনি যে আবার বোস্টনেরই পুলিশ বিভাগের অফিসার! জমে ওঠে গল্প। ১৯২৬ সালের প্রেক্ষাপটে নির্মিত।

 



মন্তব্য