kalerkantho


চলচ্চিত্র

২০ আগস্ট, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ও প্রিয়া তুমি কোথায় : অভিনয়ে শাকিব খান, শাবনূর, রিয়াজ। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : কাজল ও সাগর দুজন দুজনকে প্রাণের চেয়ে বেশি ভালোবাসে। একদিন মায়ের সঙ্গে কাজলকে পরিচয় করিয়ে দেয় সাগর। তাকে বিয়ে করার পরামর্শ দেয় মা। কিন্তু মারা যাওয়ার আগে কাজলের বাবা বন্ধুকে কথা দিয়েছিল, তার ছেলে আকাশের সঙ্গে কাজলের বিয়ে দেবে। আকাশকে বিয়ে করার জন্য কাজলকে চাপ দেয় তার বাবা।

 

পাগলু : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, রজতাভ দত্ত। পরিচালক রাজীব বিশ্বাস। সকাল ১০টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : কলেজে পড়তে গিয়ে রিমির প্রেমে পড়ে দেব। বাধা দেয় রনি। কিন্তু রনিকে হারিয়ে রিমির মন জয় করে সে। সব জেনে বেজায় নাখোশ হন রিমির বাবা যুক্তরাষ্ট্রের সিনেটর। কৌশলে মেয়েকে যুক্তরাষ্ট্র নিয়ে যান তিনি। মনের মানুষকে পেতে সব বাধা ডিঙিয়ে দেবও রওনা হয় সেখানে।

 

আগস্ট ১৫ : অভিনয়ে মামুত্থি, সিদ্দিক, সাইকুমার। পরিচালক শাজি কৈলাস। রাত ১১টা ৪৭ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে কেরালার মুখ্যমন্ত্রী ভি জি সদানন্দকে হত্যার চেষ্টা করা হয়। সৌভাগ্যক্রমে বেঁচে যান সদানন্দ। এই হত্যাচেষ্টার পেছনের কুশীলব কে? কী তার উদ্দেশ্য? খুঁজে বের করার দায়িত্ব দেওয়া হয় পুলিশের অপরাধ বিভাগের অফিসার পেরুমলকে। সে কি পারবে আরেকটি ঘটনা ঘটানোর আগেই গুপ্তঘাতককে আটক করতে?

 

দ্য আনটাচেবলস : অভিনয়ে কেভিন কস্টনার, রবার্ট ডি নিরো, শন কনরি। পরিচালক ব্রায়ান ডি পালমা। রাত ১১টা ৩৩ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : দুর্নীতিবাজ ব্যবসায়ী আল কাপোনি। পুলিশ, সংবাদপত্র, শিকাগো শহরের সব মাফিয়া তার ইশারায় চলে। তাকে ধরার জন্য দায়িত্ব দেওয়া হয় এলিয়টকে। গভীর জলের মাছ আল কাপোনিকে ধরতে ব্যর্থ হয় সে। এক বয়স্ক পুলিশ অফিসারের পরামর্শে সৎ ও নীতিমান আরো তিনজনকে সঙ্গে নিয়ে টিম গঠন করে এলিয়ট। শুরু হয় একে অপরকে টেক্কা দেওয়ার খেলা।



মন্তব্য