kalerkantho


চলচ্চিত্র

১৮ আগস্ট, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

তোর কারণে বেঁচে আছি : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালনায় এম বি মানিক। দুপুর ৩টা ১০ মিনিট, চ্যানেল নাইন।

গল্পসূত্র : বড়লোকের আদুরে মেয়ে পিয়া। মোটর মেকানিক আকাশের প্রেমে পড়ে সে। পরিবারের কেউই এ সম্পর্ক মেনে নেয় না। ওরা পালিয়ে যায়। কৌশলে ওদের ফিরিয়ে আনে পিয়ার ভাই। আকাশকে মেরে অর্ধমৃত করে ফেলে। মস্তিষ্ক বিকৃত হয়ে পড়ে আকাশের। ভর্তি হয় পাগলা গারদে।

 

ফড়িং : অভিনয়ে সোহিনী সরকার, আকাশ, সৌরভ। পরিচালনায় ইন্দ্রনীল রায়চৌধুরী। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : তেরো-চৌদ্দ বছরের বালক ফড়িং। নিম্নবিত্ত পরিবারের ছেলে। লেখাপড়ায় মন বসে না তার। তাদের স্কুলে পড়াতে আসে তরুণী দোয়েল। দোয়েলের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে তার। হঠাৎই একদিন লাপাত্তা দোয়েল। কাউকে কিছু না বলে ফড়িংও চলে    আসে কলকাতায়।

 

ব্ল্যাকমেইল : অভিনয়ে ইরফান খান, কীর্তি কুলহারি, দিব্যা দত্ত প্রমুখ। পরিচালনায় অভিনয় দেও। রাত ৮টা ২৫ মিনিট, সনি ম্যাক্স।

গল্পসূত্র : স্ত্রীকে চমকে দিতে দেব কুশাল এক রাতে অফিস থেকে হুট করে হাজির হয় বাসায়। কিন্তু স্ত্রীকে দেখতে পায় তার এক প্রেমিকার সঙ্গে। এই প্রতারণার প্রতিশোধ নিতে স্ত্রীর প্রেমিককে ব্ল্যাকমেইল করা শুরু করে দেব। আর সেই প্রেমিক আবার দেবের স্ত্রীকে ব্ল্যাকমেইল করে দেবকে টাকা দেওয়ার জন্য। অন্যদিকে দেবের স্ত্রী ব্ল্যাকমেইলের টাকা দেওয়ার জন্য আবার টাকা চেয়ে বসে স্বয়ং দেবের কাছেই।

 

ওয়ার ডগস : অভিনয়ে জোনাহ হিল, মাইলস টেলার। পরিচালনা টড ফিলিপস। দুপুর ১২টা ১২ মিনিট, ডাব্লিউবি চ্যানেল।

গল্পসূত্র : ইরাক যুদ্ধের সময় ইরাকের সেনাবাহিনীর জন্য অস্ত্র কেনার ছোট ছোট দরপত্র পায় দুই বন্ধু। একসময় যুক্তরাষ্ট্রের সেনাবাহিনীর কাছ থেকে আফগান সেনাবাহিনীকে অস্ত্র সরবরাহের কাজ পায় তারা। চুক্তি হয় তিন শ মিলিয়ন ডলারের! কম পয়সায় অস্ত্র কেনার জন্য আলবেনিয়ায় হাজির হয় দুই বন্ধু। ছবিটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি।



মন্তব্য