kalerkantho


টিভি হাইলাইটস

১৪ আগস্ট, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

ব্যাচেলর পয়েন্ট

ব্যাচেলর পয়েন্ট

চ্যানেল নাইনে রাত ৯টা ২০ মিনিটে রয়েছে ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। রচনা ও পরিচালনা কাজল আরেফিন অমি। অভিনয়ে এফ এস নাঈম, মিশু সাব্বির, তৌসিফ, তানজিন তিশা, নাদিয়া মিম, সাবিলা নূর, তাসনুভা এলভিন, শামীম হাসান সরকার, মুনিরা মিঠু, আবদুল্লাহ রানা প্রমুখ।

 

টেক লাইফ

মাছরাঙা টেলিভিশনে রাত ১১টা ৩০ মিনিটে রয়েছে তথ্য-প্রযুক্তিবিষয়ক অনুষ্ঠান ‘টেক লাইফ’। প্রযুক্তি দুনিয়ার নিত্যনতুন হালচাল, ইলেকট্রনিক যন্ত্রপাতির সঠিক ব্যবহার ও রক্ষণাবেক্ষণ, সফটওয়্যারের হালনাগাদসহ নানা বিষয় তুলে ধরা হয়। উপস্থাপনায় কনক।

 

রিথিংকিং নিরো

রোমান সম্রাট নিরোকে অত্যাচারী শাসক হিসেবেই ইতিহাসে তুলে ধরা হয়েছে। বলা হয় তাঁর নির্দেশেই রোমে আগুন লাগানো হয়। গুজব আছে, যখন শহর পুড়ছিল তখন তিনি বাদ্যযন্ত্র বাজাচ্ছিলেন। কিন্তু আসলেই কি এতটা খারাপ ছিলেন নিরো? উত্তর পাওয়া যাবে এই তথ্যচিত্রে, যেটির প্রথম পর্ব রাত ১১টা ১৫ মিনিটে।

 

হৃদয়হরণ বিএ পাস

হৃদয়হরণ বড্ড সিধেসাধা ছেলে। বিদ্যার মধ্যে ঝুলিতে আছে বিএ পাসের ডিগ্রি। তবে তার ইচ্ছা গীতিকার হয়ে নাম কামানো। বাড়ির কেউই তার এই গুণকে পাত্তা দিতে চায় না। কিন্তু হৃদয় পণ করেছে গীতিকার হয়েই সে দেখিয়ে দেবে। নতুন এই ধারাবাহিকটি দেখা যাচ্ছে রাত ১১টা ৩০ মিনিটে।

 



মন্তব্য