kalerkantho


চলচ্চিত্র

১২ জুন, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

এবাদত : অভিনয়ে রিয়াজ, শাবনূর, এ টি এম শামসুজ্জামান। পরিচালক এ টি এম শামসুজ্জামান। সকাল ১১টা ২০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : জীবনের প্রতি পদে কোরআন-হাদিস মেনে চলে নূরজাহান। পঙ্গু বাবাকে নিয়ে একাই থাকে। তার ওপর নজর পড়ে এলাকার এক মাস্তানের। নূরজাহানের সম্ভ্রমহানি করতে এসে তার কথায় বদলে যায় সেই মাস্তান। মানুষের বিপদে পাশে দাঁড়াতে   শুরু করে।

 

কেলোর কীর্তি : অভিনয়ে দেব, যীশু, অঙ্কুশ। পরিচালক রাজা চন্দ। বিকেল ৫টা ৫৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : নবদম্পতিকে নিয়ে ছবির গল্প। ছেলেটি একটি দৈনিক পত্রিকার মালিক। স্ত্রী কখনোই তাকে বিশ্বাস করে না। সব সময় সন্দেহের চোখে দেখে। একদিন ছেলেটি ঠিক করে, সে সত্যি সত্যি চরিত্রহীন হবে। এক কাছের বন্ধুর কাছে সহযোগিতা চায়। বন্ধু তাকে নিয়ে নাইট ক্লাবে যায়। এরপর পাল্টে যায় ছেলেটির জীবন।

 

এম এস ধোনি আনটোল্ড স্টোরি : অভিনয়ে সুশান্ত সিং রাজপুত, অনুপম খের। পরিচালক নীরাজ পাণ্ডে। বিকেল ৪টা ২০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মধ্যবিত্ত পরিবারের ছেলে ধোনি। পরিবার চায় পড়াশোনা শেষ করে সে চাকরি করুক। কিন্তু ধোনির লক্ষ্য ক্রিকেটার হওয়া। শেষমেশ পরিবারের চাপে খড়গপুর স্টেশনে রেলের টিকিট চেকারের কাজ নিলেও মন পড়ে থাকে ক্রিকেটে। ভারতের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক।

 

ফাইন্ডিং ডোরি : কণ্ঠ দিয়েছেন অ্যালেন ডিজেনারেস, অ্যালবার্ট ব্রুক। পরিচালক অ্যান্ড্রু স্ট্যান্টন ও অ্যাঙ্গাস ম্যাকলেইন। বিকেল ৫টা ৩৪ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ক্যালিফোর্নিয়া উপকূলে নীল মাছ ডোরির সঙ্গে দীর্ঘদিন পর দেখা হয় বন্ধু নিমো আর মারলিনের। ডোরির মনে পড়ে শৈশবের কথা। মা-বাবার কাছ থেকে সে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। ফের মা-বাবাকে খুঁজতে বের হয় ডোরি। কিন্তু সমস্যা একটাই, ১০ সেকেন্ড পর পর আগের ঘটনা ভুলে যায় সে।



মন্তব্য