kalerkantho


চলচ্চিত্র

২৬ মে, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

নয়নভরা জল : অভিনয়ে শাবনূর, শাকিব খান, রাজীব। পরিচালক মহম্মদ হান্নান। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : রাজপথে প্রকাশ্যে একজনকে খুন করে মূসা। এই খুনের সাক্ষী হতে চায় না কেউ। পথচারী কাজল মামলা করে থানায়। মূসার ভাই কাজলের ওপর হামলা চালায়। পত্রিকায় প্রকাশিত হয় তাকে ধর্ষণের খবর। আত্মহত্যা করতে যায় কাজল। তাকে উদ্ধার করে নতুন জীবন দেয় ব্যবসায়ী অনিক।

 

পারব না আমি ছাড়তে তোকে : অভিনয়ে বনি সেনগুপ্ত, কৌশানী মুখার্জি। পরিচালক রাজ চক্রবর্তী। সন্ধ্যা ৬টা ৪০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শিবুর বাবার বন্ধুর মেয়ে অপু। ছোটবেলা থেকেই দুজন একসঙ্গে মানুষ। বড় হয়েও বন্ধুত্ব অটুট, একের সঙ্গে অন্যের খুনসুটি চলতেই থাকে। হঠাৎ দুজন বুঝতে পারে তারা একে অন্যকে প্রচণ্ড ভালোবাসে, কিন্তু তখন আর কিছুই করার নেই।

 

প্যাডম্যান : অভিনয়ে অক্ষয় কুমার, রাধিকা আপ্তে, সোনম কাপুর। পরিচালক আর বালকি। রাত ৮টা ৩০ মিনিট, জি সিনমো।

গল্পসূত্র : স্ত্রী গায়ত্রীকে পিরিয়ডের সময় অস্বাস্থ্যকর কাপড় ব্যবহার করতে দেখে হতাশ হয় লক্ষ্মীকান্ত। ঠিক করে নিজেই স্বল্পমূল্যে স্যানিটারি ন্যাপকিন তৈরি করবে। সমাজে ছি ছি পড়ে যায়, গ্রামছাড়া হয় লক্ষ্মীকান্ত। অরুণাচলম মুরুগনানথমের জীবন অবলম্বনে নির্মিত ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার আজ।

 

হিচকি : অভিনয়ে রানী মুখার্জি, নীরাজ কবি। পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা। রাত ৯টা ২৫ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : দুর্দান্ত রেজাল্ট থাকার পরও চাকরি পায় না নায়না মাথুর। টুরেট সিনড্রোম রোগ [হিচকি] থাকার কারণে কোনো প্রতিষ্ঠানই তাকে চাকরিতে নিতে চায় না। শেষ পর্যন্ত চাকরি মেলে একটি স্কুলে। দায়িত্ব পড়ে স্কুলের সবচেয়ে অমনোযোগী ছাত্র-ছাত্রীদের সামলানোর। এ নিয়ে অন্যরা হাসাহাসি করলেও চ্যালেঞ্জ নেয় নায়না। ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার আজ।

 



মন্তব্য