kalerkantho


চলচ্চিত্র

২০ মে, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

সত্যের মৃত্যু নেই : অভিনয়ে সালমান শাহ, শাবানা, আলমগীর, শাহনাজ। পরিচালক ছটকু আহমেদ। সকাল ১০টা ৪০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : বোনের আকস্মিক মৃত্যুর পর তার ছেলে রানাকে লালন-পালন করে সালমা। রানার প্রতি বাড়তি যত্ন নিতে গিয়ে নিজের ছেলে জয় যে আদর সোহাগ থেকে বঞ্চিত হচ্ছে, সেটা বুঝতে পারে না সালমা। বড় হওয়ার পর একটি খুনের মামলায় ফেঁসে যায় জয়। আদালতে ছেলের বিরুদ্ধে সাক্ষ্য দেয় মা। এদিকে বাবা বিচারক।

 

পারব না আমি ছাড়তে তোকে : অভিনয়ে বনি, কৌশানি। পরিচালক রাজ চক্রবর্তী। দুপুর ১২টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শিবু আর অর্পণা ছোটবেলার বন্ধু। শিবু ফুর্তিবাজ হলেও সংসারের দায়িত্ব কাঁধে। অর্পণা ভালোবাসে শিবুকে। কিন্তু শিবুর সেদিকে খেয়াল নেই। এ নিয়ে বারবার অর্পণার সঙ্গে ঝগড়াও হয়। শেষ পর্যন্ত এই ঝগড়া পরিণত হয় প্রেমে।

 

বজরঙ্গি ভাইজান : অভিনয়ে সালমান খান, কারিনা কাপুর। পরিচালক কবির খান। দুপুর ১টা ৫০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মায়ের সঙ্গে ভারতে এসে পথ হারিয়ে ফেলে পাকিস্তানি বোবা মেয়ে শাহিদা। তাকে খুঁজে পায় পবন। পবন তার নাম দেয় মুন্নি। অবশেষে জানতে পারে, মুন্নি পাকিস্তানি। তাকে নিয়ে পাকিস্তান যাত্রা করে পবন।

 

ভ্যালেরিয়ান অ্যান্ড দ্য সিটি অব আ থাউজ্যান্ড প্লানেটস : অভিনয়ে ডেন ডিহান, কারা ডেলভিন, ক্লাইভ ওয়েন। পরিচালক লুক বেসোঁ। দুপুর ১টা ৩০ মিনিট, এইবিও।

গল্পসূত্র : ২৮০০ সাল। আলফা শহরে এসে জড়ো হয়েছে হাজারো গ্রহের জানা-অজানা বহু প্রজাতি। সুদূর মহাকাশের এই শহরটাকেই ধ্বংস করতে তৎপর হয়ে ওঠে এক অশুভ শক্তি। তাদের ঠেকাতে মাঠে নামে ভ্যালেরিয়ান আর লরেলিন।

 



মন্তব্য