kalerkantho


চলচ্চিত্র

৭ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

নেতা : অভিনয়ে মান্না, নদী, মেহেদী, ঝুমকা, মিশা সওদাগর, কাজী হায়াৎ। পরিচালক শাহীন সুমন।

আরটিভি, দুপুর ১২টা ২০ মিনিট।

গল্পসূত্র : এলাকার মাস্তান চক্রবর্তী। তার অত্যাচারের ভয়ে কেউ মুখ খোলে না। মোস্তাক আহমেদ এলাকার নেতা। খারাপ কাজে বাধা দেয়। তাকে খুন করতে গিয়ে নিজেই ট্রাকচাপায় মারা যায় চক্রবর্তী। মিথ্যা খুনের অভিযোগে দল থেকে মোস্তাক আহমেদকে বহিষ্কারের দাবি ওঠে। চক্রবর্তীর ছেলে রমেশ অরাজকতা শুরু করে। বাধা হয়ে দাঁড়ায় মোস্তাকের ছেলে মুন্না।

 

আই লাভ ইউ : অভিনয়ে দেব, পায়েল সরকার, পাওলি দাম। পরিচালক রবি কিনাগি। জলসা মুভিজ, দুপুর ২টা ৫০ মিনিট।

গল্পসূত্র : বিয়ের অনুষ্ঠানে রাহুল ও পূজার প্রেম। কিন্তু বিত্তশালী রাহুলের পরিবারে বোনকে বিয়ে দিতে নারাজ পূজার ভাই। পূজাকে পেতে শর্ত মেনে ‘দরিদ্র’ জীবন যাপনে অভ্যস্ত হয় রাহুল। পূজার পরিবার এবার মেনে নিলেও বাধা হয়ে দাঁড়ায় রাহুলের বাবা।

 

হালচাল : অভিনয়ে অক্ষয় খান্না, সুনীল শেঠি, কারিনা কাপুর, ওম পুরি। পরিচালক প্রিয়দর্শন। স্টার গোল্ড, দুপুর ১টা ১০ মিনিট।

গল্পসূত্র : অঙ্গার চাঁদ ও লক্ষ্মী দেবীর পরিবারের মধ্যে বিশ বছরের পুরনো শত্রুতা। সেটা আবারও মাথাচাড়া দেয়, যখন অঙ্গারের ছেলে জয় লক্ষ্মীর নাতনি অঞ্জলির বিয়ে ভাঙার কারণ হয়। প্রতিশোধ নিতে নাতনিকে জয়ের সঙ্গে প্রেমের অভিনয় করতে বলে লক্ষ্মী। জয়ও সায় দেয়। একসময় দুজন সত্যি সত্যি প্রেমে পড়ে।

 

দ্য বিএফজি : অভিনয়ে মার্ক রেল্যান্স, রুবি বার্নহিল, রেবেকা হল। পরিচালক স্টিভেন স্পিলবার্গ। জি স্টুডিও, রাত ৯টা ৩০ মিনিট।

গল্পসূত্র : মা-বাবাহারা মেয়ে সোফির সঙ্গে হঠাৎ দেখা বিএফজির। দেখতে দানবদের মতো হলেও বিএফজি বড় ভালো, দ্রুত বন্ধুত্ব হয় সোফির সঙ্গে। এদিকে পৃথিবীতে আবির্ভাব হয় মানুষখেকো দানবদের। সোফি আর বিএফজি চেষ্টা করে দানবদের হাত থেকে মানুষদের রক্ষা করতে।


মন্তব্য