kalerkantho


যুবককে পিটিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি   

১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০



হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের ডুমরা গ্রামে রুমান মিয়া (২২) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রুমানকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রুমান ওই ইউনিয়নের সানাবই গ্রামের ইদু মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে রাজিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল জানান, সানাবই গ্রামের তৈয়ব আলীর ছেলে রহমত আলীর সঙ্গে পূর্ববিরোধ ছিল রুমানের। এরই জেরে শুক্রবার দুপুরে রুমানের স্ত্রীকে অপহরণ করে ডুমরা নামক স্থানে নিয়ে নির্যাতন চালান রহমত আলী। স্ত্রীকে উদ্ধারের জন্য গেলে রুমানকে দেশীয় অস্ত্র দিয়ে বেধরক মারধর করেন রহমত। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রুমানকে মৃত ঘোষণা করেন। চেয়ারম্যান আরো জানান, রুমান ও রহমত এলাকার চিহ্নিত চোর। এই চুরির ঘটনাকে কেন্দ্র করেই হয়তো তাঁদের মধ্যে বিরোধ ছিল। উভয়ের বিরুদ্ধে থানায় একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি সহিদুর রহমান জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্তে নেমেছে পুলিশ। উভয়ের বিরুদ্ধে চুরি-ডাকাতির মামলা রয়েছে কি না জানতে চাইলে ওসি জানান, এ ব্যাপারটিও খতিয়ে দেখছে পুলিশ।



মন্তব্য