kalerkantho


ঐক্যফ্রন্ট প্রার্থীর সংবাদ সম্মেলন

রামগঞ্জের ওসির প্রত্যাহার দাবি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০



লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার ওসি তোতা মিয়ার প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ঐক্যফ্রন্ট পদপ্রার্থী শাহাদাত হোসেন সেলিম। ওসির বিরুদ্ধে লোকজনকে থানায় ডেকে নিয়ে নৌকায় ভোট চাওয়া ও দলীয় নেতাকর্মীদের হয়রানির অভিযোগ উঠেছে। ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে প্রত্যাহার না করা হলে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়।

বুধবার বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে করেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি পদপ্রার্থী শাহাদাত হোসেন সেলিম। তিনি লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সিনিয়র যুগ্ম মহাসচিব।

সেলিম বলেন, ওসি তোতা মিয়া ধানের শীষের নেতাকর্মী ও সমর্থকদের নানাভাবে হুমকি দিচ্ছে। কারণ ছাড়াই তাদের হয়রানি করছেন। নির্বাচনী প্রচারণায় বাধা ও লোকজনকে থানায় ডেকে এনে নৌকায় ভোট চাইছেন। আওয়ামী লীগের ক্যাডাররা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাহারসহ বিভিন্ন নেতাকর্মীর বাড়িতে হামলা-ভাঙচুর চালিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কোনো ভূমিকা নিচ্ছে না। এ পরিস্থিতিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোনো পরিবেশ নেই। তাই গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার রক্ষায় এ মুহূর্তে বিতর্কিত এ ওসিকে প্রত্যাহার করার দাবি জানান এমপি পদপ্রার্থী সেলিম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বেপারী, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন প্রমুখ।



মন্তব্য