kalerkantho


ভালুকায় ধর্ষণের পর শিশু হত্যা

জবানবন্দিতে সফিকুলের দায় স্বীকার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের ভালুকায় ধর্ষণের পর পাঁচ বছরের শিশু ফারজানা আক্তারকে হত্যার সঙ্গে জড়িত থাকার দায়ে সফিকুল ইসলাম (৩৪) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার সফিকুল পাঁচগাঁও গ্রামের আবদুল জব্বারের ছেলে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ভালুকা মডেল থানা পুলিশের একটি দল গত রবিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। শিশু ফারজানা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে সফিকুল ওই শিশু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং পারিবারিক কলহের কারণে পূর্ব বিরোধের জের ধরে ওই হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে বলে জানিয়েছে। পরে গতকাল তাকে আদালতে নেওয়া হয়। আদালতেও সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।’

এদিকে কালের কণ্ঠ ময়মনসিংহের নিজস্ব প্রতিবেদক জানান, আটক সফিকুল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মোট তিনজন এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছে। অন্য দুজনকেও আটকের জন্য পুলিশ চেষ্টা করছে।

এ ব্যাপারে গতকাল সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। পুলিশ সুপার বলেন, শফিকুলের দেওয়া তথ্য মতে তার বাড়ি থেকে উদ্ধার করা হয় খুনের আলামত।

 



মন্তব্য