kalerkantho


ইয়াবা রাখায় ছাত্রলীগ নেতাসহ আটক ৫

দিনাজপুর প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৮ ০০:০০



ইয়াবা রাখায় ছাত্রলীগ নেতাসহ আটক ৫

বীরগঞ্জের শতগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াসেক ফয়সাল এলিন ও বীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ পারভেজ ছবি : কালের কণ্ঠ

দিনাজপুরের বীরগঞ্জে ইয়াবা রাখার অভিযোগে ছাত্রলীগের দুই নেতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে বীরগঞ্জ পৌর শহরের কলেজপাড়া এলাকার সোহেল ছাত্রাবাস থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ৭৫ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। আটককৃতরা হলেন বীরগঞ্জ উপজেলার ৩ নম্বর শতগ্রাম ইউনিয়নের রাংগালীপাড়া গ্রামের সামিউল হক মিঠুর ছেলে ওয়াসেক ফয়সাল এলিন (২৬)। তিনি শতগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। একই গ্রামের নুর ইসলামের ছেলে মাসুদ পারভেজ (২৪)। তিনি বীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি। এ ছাড়া বাকি তিনজন হলেন পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের লিটন দত্তের ছেলে অনিক দত্ত (১৯), ৩ নম্বর ওয়ার্ডের জয়নাল আবেদীনের ছেলে সোহাগ আহম্মেদ (২৪) ও ১ নম্বর ওয়ার্ডের রুস্তম আলীর ছেলে সাবুল ইসলাম (২২)।

বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভিন জানান, বীরগঞ্জ পৌর শহরের কলেজপাড়া এলাকার সোহেল ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবাসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে এসআই সাইদুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা করেছেন। গতকাল শুক্রবার তাঁদের আদালতে পাঠানো হয়েছে।

 



মন্তব্য