kalerkantho


ট্রেনচালকের সঙ্গে আঁতাত

বাঘায় রেলের তেল চুরির সময় হাতেনাতে আটক ২

বাঘা (রাজশাহী) প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৮ ০০:০০



ট্রেনের চালকের সঙ্গে আঁতাত করে রেলের তেল চুরি করার সময় হাতেনাতে দুজনকে আটক করেছে পুলিশ। যাত্রী ও স্থানীয়দের কাছে খবর পেয়ে শনিবার রাত পৌনে ৯টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী স্টেশন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো নাটোরের লালপুর উপজেলার গোসাইপুর গ্রামের আফসার আলীর ছেলে ইমরান খান (৩০) এবং একই উপজেলার ঈশ্বরপাড়া গ্রামের সোনামল্লির ছেলে আনোয়ার হোসেন (২০)। বাঘা থানার ওসি মহসীন আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শনিবার রাতে রাজশাহী থেকে ঈশ্বরদীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি আড়ানী স্টেশনে এসে পৌঁছে রাত ৮টা ৪৩ মিনিটে এবং ছাড়ে রাত ১০টা ২০ মিনিটে। প্রায় দেড় ঘণ্টা ট্রেনের যাত্রীদের ভোগান্তিতে থাকতে হয়। দীর্ঘক্ষণ অপেক্ষায় থাকার পরও ট্রেন না ছাড়ায় যাত্রীরা ক্ষুব্ধ হয়। এদিকে হঠাৎ করে ট্রেনের ইঞ্জিনে বড় বড় তেলের জার রাখায় যাত্রীদের সন্দেহ হয়। কেন ট্রেন ছাড়তে দেরি হচ্ছে চালকের কাছে জানতে চায় ট্রেনের যাত্রী ও স্থানীয়রা। দেখা যায় ট্রেনের ইঞ্জিন থেকে দেদার তেল চুরি হচ্ছে। বিষয়টি নিয়ে ট্রেন চালকের সঙ্গে তাদের কথা-কাটাকাটি হয়। এ সময় ৭০ লিটার তেল ভর্তি জারসহ দুজনকে আটক করে ট্রেনের যাত্রী ও স্থানীয়রা। খবর দেওয়া হয় বাঘা থানায়। পরে পুলিশ সেখানে পৌঁছে তাদের থানায় নিয়ে যায়। তবে এ বিষয়ে স্টেশন মাস্টারসহ সংশ্লিষ্ট কেউ কথা বলতে রাজি হয়নি।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী বলেন, ‘তেল চুরির দায়ে আটক দুজনকে গতকাল রবিবার সকালে আদালেতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

 

 



মন্তব্য