kalerkantho


কুষ্টিয়ায় দুই পিয়ন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

১৫ অক্টোবর, ২০১৮ ০০:০০



কুষ্টিয়া সদর উপজেলার সাবরেজিস্ট্রার নুর মোহাম্মদ শাহ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। তাঁরা হলেন নুর মোহাম্মদের পিয়ন ফারুক হোসেন, রেজিস্ট্রি অফিসের নকলনবিশ সাইদুল ইসলাম, মিরপুর সাবরেজিস্ট্রার অফিসের পিয়ন কামাল ও বাবুল নামের এক ব্যক্তি। গতকাল রবিবার দুপুরে কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আরো কয়েকজন এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আছে। রেজিস্ট্রি অফিস থেকে সুযোগ-সুবিধা না পাওয়ায় ক্ষোভ ছিল তাঁদের। আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরো তথ্য বেরিয়ে আসবে। এ জন্য রিমান্ডের আবেদন জানানো হবে আদালতে।

পুলিশ সুপার আরো জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনিবার রাতে শহরের হাউজিং এলাকা থেকে কামালকে গ্রেপ্তার করা হয়। এরপর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ফারুক, সাইদুল ও বাবুলকে গ্রেপ্তার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। এর আগে গত ৮ অক্টোবর রাতে শহরের ভাড়া বাসায় খুন হন সদর উপজেলা সাবরেজিস্ট্রার নুর মোহাম্মদ। এ ঘটনায় তাঁর ছোট ভাই কামরুজ্জামান বাদী হয়ে কুষ্টিয়া সদর মডেল থানায় মামলা করেন। নিহত নুর মোহাম্মদের বাড়ি কুড়িগ্রামের রাজারহাট থানার মৌলা গ্রামে।

 



মন্তব্য