kalerkantho


ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

রাজবাড়ী প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



রাজবাড়ীতে মাদক সেবন ও বিক্রিতে বাধা দেওয়ায় জেলা ছাত্রলীগের সহসভাপতি জিয়া উদ্দিন রুবেলকে (২৪) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাঁকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল সোমবার সকালে রাজবাড়ী থানায় ছয়জনকে চিহ্নিত করে একটি মামলা করা হয়েছে।

রুবেল সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বেনিনগর গ্রামের শফি উদ্দিন মোল্লার ছেলে ও রাজবাড়ী সরকারি কলেজের ডিগ্রি শেষ বর্ষের ছাত্র।

মামলার আসামিরা হলো একই ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের সাব্বির, আরিফ, রতন মোল্লা, বড় চরবেনিনগর গ্রামের সোহাগ মণ্ডল, পিয়াল ও সাব্বির মণ্ডল।

আহত রুবেল বলেন, আসামিরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক সেবন ও বিক্রির কাজ করছে। এতে করে এলাকায় কিশোর ও যুবকদের মাঝে মাদকের বিস্তার হচ্ছে। মাদকের ছড়াছড়ি বন্ধ করার জন্য তিনি উদ্যোগ নেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়। তারা তাঁর ক্ষতি করতে উঠেপড়ে লাগে। গত রবিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে বের হলে আসামিরা তাঁকে ঘিরে ধরে। পরে তাঁকে বেধড়ক কুপিয়ে জখম করে। তাঁর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরে তাঁকে মারাত্মক আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রুবেলের বাবা শফি উদ্দিন মোল্লা জানান, দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে রুবেলের ডান হাতে ২০টি ও কপালে ৯টি সেলাই করা হয়েছে।

রাজবাড়ী হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আলী আহসান বলেন, রুবেলের চিকিৎসাসেবা অব্যাহত রয়েছে। তিনি এখন আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই মাহবুবুর রহমান জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।



মন্তব্য