kalerkantho


ত্রিশালে স্কুলছাত্রী ধর্ষণ

আসামি গ্রেপ্তার ও দোষীদের বিচার চায় পরিবার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের ত্রিশালে নজরুল একাডেমি মডেল দরিরামপুর হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী গণধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত সব আসামিকে দ্রত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ছাত্রীটির পরিবারের সদস্যরা। ওই মেয়েটির পরিবারের সদস্যরা গতকাল শনিবার বিকেলে ময়মনসিংহ প্রেস ক্লাবে এসে এ দাবি জানায়। এ ব্যাপারে ত্রিশাল থানায় মামলা হয়েছে। পুলিশ সুমন নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর বিকেলে অটোরিকশায় করে বাসায় যাওয়ার সময় সুমনসহ আরো চার যুবক মুখে গামছা বেঁধে ও হত্যার ভয় দেখিয়ে মেয়েটিকে তুলে নেয়। এরপর তারা মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার নিশিন্দা বাজার এলাকায় একটি পেট্রলপাম্পের পাশে মেয়েটিকে ফেলে ধর্ষকরা পালিয়ে যায়।

এ ঘটনায় মেয়েটির বোন ত্রিশাল থানায় মামলা করেন। মামলার পর আসামি ও আসামিপক্ষের হুমকিতে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, এ ঘটনায় গত ১৫ সেপ্টেম্বর ত্রিশাল থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সেলিম নামে একজনকে আটক করা হয়েছে। মেয়েটি মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।



মন্তব্য