kalerkantho


কালিগঞ্জে চেয়ারম্যান হত্যা

দোষীদের শাস্তির দাবিতে সমাবেশ

সাতক্ষীরা প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাতীয় পার্টির নেতা কে এম মোশাররফ হোসেন হত্যার প্রতিবাদে ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কালিগঞ্জ কাকশিয়ালী সেতুর পাশে শনিবার দুপুরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা মোজাহার হোসেন কান্টু। সমাবেশে বক্তব্য দেন নিহতের মেয়ে সাফিয়া পারভিন, জামাতা রাসেল আহম্মেদ, জাপা নেতা খান লতিফুর রহমান বাবলু, আওয়ামী লীগ নেতা ডি এম সিরাজুল ইসলাম, ছাত্রলীগ নেতা অনীক মেহেদী, নিহতের ভাগ্নে আব্দুল আজিজ প্রমুখ।

এদিকে এ হত্যা মামলায় আরো দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাত ১টার দিকে এবং গতকাল শনিবার সকাল ১০টার দিকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন কালিগঞ্জের হোসেনপুর গ্রামের অজিত ওরফে বাটুল হালদারের ছেলে নন্দ হালদার ও কৃষ্ণনগর গ্রামের ফজর আলীর ছেলে ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউপি সদস্য ফজলুর রহমান।

কালিগঞ্জ  থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, চেয়ারম্যান মোশাররফ হত্যার ঘটনায় আরো দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ১০ সেপ্টেম্বর রাতে কৃষ্ণনগর বাজারে যুবলীগ অফিসের সামনে ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়।



মন্তব্য