kalerkantho


প্রধান শিক্ষকের সামনেই ছাত্রকে মারধর

রাজবাড়ী প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



প্রধান শিক্ষকের সামনেই ছাত্রকে মারধরের অভিযোগ পাওয়া গেছে সহকারী দুই শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাজবাড়ীর বালিয়াকান্দির রাজধরপুর মাধ্যমিক বিদ্যালয়ে। আহত সোহান সেখকে (১৫) সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে অ্যাসেম্বলি শেষ হলে পিয়ন জয়নালকে দিয়ে সোহানকে প্রধান শিক্ষকের কক্ষে ডেকে নেন দুই শিক্ষক মিরাজুর রহমান ও সোহেল রানা। সোহান প্রধান শিক্ষকের কক্ষে যাওয়ামাত্র দুই শিক্ষক তার শার্টের কলার চেপে ধরে তাকে মারতে থাকেন। প্রধান শিক্ষক বাধা দিলেও তাঁরা শোনেননি। সোহানের পরিবারের ওপর ক্ষোভ থেকে তুচ্ছ ঘটনার জেরে তাকে মারধর করা হয়েছে বলে অভিযোগ।

গতকাল অভিযুক্ত মিরাজুর জানান, রবিবার স্কুলের সিঁড়ি দিয়ে ওঠার সময় সহপাঠী দীপের সঙ্গে সোহানের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে উভয় পক্ষকে ডেকে নিয়ে বিষয়টির মীমাংসা করা হয়। এর পরও সোহান তার স্বজনদের কাছে বিষয়টি বলে। এতে স্বজনরা ক্ষুব্ধ হয় ও তারা দীপকে মারধরের চেষ্টা চালায়। আরেক ছাত্র আশিক বিষয়টি তাদের জানায়। যে কারণে সোহানকে প্রধান শিক্ষকের কক্ষে ডেকে নেওয়া হয়। তিনি সোহানকে একটি চড় দেন বলে স্বীকার করেছেন।



মন্তব্য