kalerkantho


শিশুর লাশ উদ্ধারের ঘটনায় কেন্দুয়ায় পাঁচ প্রতিবেশী আটক

হাওরাঞ্চল প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গগডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ও গগডা আটকান্দিয়া গ্রামের ছোবান মিয়ার ছেলে জনির (১১) বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় পাঁচ প্রতিবেশীকে আটক করেছে পুলিশ।

রবিবার ও গতকাল সোমবার আটক এই পাঁচ সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করছে কেন্দুয়া থানা পুলিশ। আটককৃতরা হলো গগডা আটকান্দিয়া গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে মাজু মুন্সি, বাচ্চু মিয়া ও বাবুল মিয়া এবং মৃত আবু তালিবের ছেলে সাহাব উদ্দিন ও রহিছ উদ্দিন।

নিহত জনির পরিবারের সঙ্গে আটকদের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। জনির পিতা আব্দুস ছোবান ও মা মেহেরা আক্তার অভিযোগ করে সাংবাদিকদের জানান, জমিসংক্রান্ত বিরোধের জের ধরেই তাঁদের সন্তানকে হত্যা করা হয়ে থাকতে পারে।

কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী গতকাল সাংবাদিকদের জানান, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে যাদের থানায় আনা হয়েছে তাদের আটক করা হয়নি। রহস্য উদ্ঘাটনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিহত শিশুটির পরিবার অভিযোগ দিলে মামলা রুজু করা হবে। শুক্রবার নিজ বাড়ি থেকে নিখোঁজ হওয়ার দুই দিন পর রবিবার দুপুরে একই গ্রামের আব্দুল বারেকের বাড়ির সামনের একটি পুকুর থেকে জনির বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।



মন্তব্য