kalerkantho


টাঙ্গাইলে যুবক হত্যা

প্রিয় দেশ ডেস্ক   

৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



বগুড়ায় এক যুবক খুন হয়েছেন। টাঙ্গাইলের মির্জাপুরে আরেক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত এসব ঘটনা ঘটে।

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, মির্জাপুরে শাহীন মোল্লা (৩৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার বানাইল ইউনিয়নের মাঝালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহীন ওই গ্রামের মৃত সৈয়দ আলী মোল্লার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, স্থানীয় কয়েকজন যুবক গুজব ছড়ায়, শাহীন এলাকার স্কুলপড়ুয়া একটি মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছেন। তাই শুক্রবার রাতে মাঝালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁকে ডেকে নিয়ে বেদম মারধর করে অচেতন অবস্থায় ফেলে রাখে ওই যুবকরা। রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহীনের মৃত্যু হয়।

বগুড়া থেকে নিজস্ব প্রতিবেদক জানান, শুক্রবার রাতে শহরের চকসূত্রাপুর চাপড়পট্টি এলাকায় শাকিল আহমেদ (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত শাকিল শহরের চকফরিদ জামিল মাদরাসা এলাকায় বসবাস করতেন। এ ঘটনায় নিহতের বন্ধু বিশাল গুরুতর আহত হয়েছেন। তাঁকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে জেলা শহরের চাপড়পট্টি এলাকায় তাদের ওপর হামলার ঘটনা ঘটে।



মন্তব্য