kalerkantho


শেরপুরে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের শিকার

ডাকবাংলোর পিয়ন গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



শেরপুরের নালিতাবাড়ীতে এক অনাথ বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে রমজান আলী (৪৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রমজান নালিতাবাড়ী পৌর শহরের সিটপাড়া এলাকার বাসিন্দা। তিনি জেলা পরিষদের নালিতাবাড়ী ডাকবাংলোতে পিয়ন পদে কর্মরত।

গত বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত রমজান আলীকে বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়। একই সঙ্গে ধর্ষণের শিকার তরুণীর ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, নালিতাবাড়ী শহরের ছিটপাড়া মহল্লার গাংপাড় এলাকায় আহসান মিয়ার বাড়িতে পিতৃহারা তরুণী (২২) তাঁর ভিক্ষুক মায়ের সঙ্গে থেকে ভাঙ্গারি পণ্য কুড়িয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। তরুণীটি বুদ্ধিপ্রতিবন্ধী বা মানসিক ভারসাম্যহীন। সম্প্রতি ওই তরুণী অসুস্থ হলে চিকিৎসক জানান, তিনি অন্তঃসত্ত্বা। পরে তরুণীটিকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, কয়েক মাস আগে ভাঙ্গারি কুড়াতে তিনি নালিতাবাড়ীর ডাকবাংলোতে যান। সেখানকার পিয়ন রমজান আলী ভাঙ্গারি দেওয়ার কথা বলে তাঁকে ভেতরে নিয়ে ধর্ষণ করেন। এ ছাড়া এ ঘটনার তিন-চার দিন পর পৌর শহরের নিলামপট্টি এলাকার বাসিন্দা বিপ্লব কুলু (৩৮) নামের আরেক ব্যক্তিও ভাঙ্গারি দেওয়ার কথা বলে পরিত্যক্ত বাড়িতে নিয়ে তাঁকে ধর্ষণ করেন।



মন্তব্য