kalerkantho


ভালুকা ও বারহাট্টায় দুজনের লাশ উদ্ধার

কালের কণ্ঠ ডেস্ক   

৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



ময়মনসিংহে ভালুকা ও নেত্রকোনার বারহাট্টা থেকে পুলিশ গতকাল সোমবার সকালে দুজনের লাশ উদ্ধার করেছে। তাঁরা হলেন খামারের প্রহরী হাতেম আলী মণ্ডল (৫৫) ও কৃষক হাবিবুর রহমান শেখ (৩৫)। তাঁদের দুজনকেই হত্যার পর ধানক্ষেতে লাশ ফেলে রাখা হয় বলে ধারণা করা হয়। পৃথক এ দুটি হত্যার কারণ ও খুনিদের ব্যাপারে ধারণা দিতে পারেনি স্বজনরা। পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, গতকাল সকালে ভরাডোবা ইউনিয়নের পুরুড়া গ্রামের নামান্দারা (গাঙ্গাইল) বিলের পাশে পাওয়া গেছে হাতেম আলী মণ্ডলের লাশ। স্থানীয় এ ব্যক্তি বাড়ির পাশেই একটি মাছের খামারে প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। সকালে রোপা আমন ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।  ভালুকা মডেল থানা পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মৎস্য খামারের অংশীদার ফারুকুল ইসলাম কাজল বলেন, ‘হাতেম চাচা খুব ভালো মানুষ ছিলেন। কারো সঙ্গে বিরোধের কথা জানা নেই। কারা ও কেন তাঁকে হত্যা করেছে তা বুঝতে পারছি না।’

ভালুকা থানার ওসি ফিরোজ তালুকাদার বলেন, ‘নৈশ প্রহরী হাতেম খামারে পাহারা দিতে গিয়ে খুন হন। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাঁকে হত্যা করা হয়েছে। খুনের বিষয়ে স্থানীয় লোকজন কিছু বলতে পারছে না। তদন্ত চলছে।’

এদিকে নেত্রকোনা প্রতিনিধি জানান, বারহাট্টা উপজেলার আসমা ভাটি নোয়াপাড়া গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে হাবিবুর রহমান শেখ নামে এক যুবকের লাশ।



মন্তব্য