kalerkantho


বালিয়াকান্দিতে স্কুলছাত্রী ও তার বাবাকে মারধর

হামলাকারীদের শাস্তি দাবি

রাজবাড়ী প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



নবম শ্রেণির এক ছাত্রী ও তার বাবাকে পিটিয়ে জখম করার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার সকাল ১১টার দিকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। পরে বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম ভূঞা ও এসআই জাকির হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে সঠিক বিচারের আশ্বাস দেন।

উপজেলার জামালপুর ইউনিয়নের মাশালিয়া গ্রামের অমল স্যানাসী জানান, তাঁর মেয়ে নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে। প্রাইভেট পড়তে গিয়ে বাকসীডাঙ্গী গ্রামের জহুরুল ইসলাম ওরফে বড় মনির মেয়ের সঙ্গে কথা-কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ঈশিতাকে গত ১২ আগস্ট মিলি ও তার মা মারধর করে। গত শনিবার বিকেলে স্কুলের প্রাঙ্গণে এ ঘটনায় সালিসের আয়োজন করা হয়। সালিসে দায় স্বীকার করে মিলির চাচা রফিক মেম্বার ঈশিতার বাবার কাছে ক্ষমা প্রার্থনা করে। তবে মীমাংসা শেষে বাড়ি ফেরার পথে মিলির ভাই রাসেল ও তার সহযোগীরা ঈশিতার বাবাকে বেধড়ক মারধর করে। তাঁর চিৎকার শুনে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাঁর মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম ভূঞা জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য