kalerkantho


মাধবপুরে দুই সন্তানসহ হাদিসাকে হত্যা

সাতজনের বিরুদ্ধে মামলা, সন্দেহের তীর স্বামীর দিকে

হবিগঞ্জ প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



হবিগঞ্জের মাধবপুরে দুই শিশুর গলা কাটা লাশ ও মায়ের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত শনিবার রাতে নিহত হাদিসার বাবা শামীম মিয়া মামলাটি করেন।

লাশের সুরতহাল প্রতিবেদনে সন্তানদের পাশাপাশি হাদিসাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে। এ ঘটনায় হাদিসার স্বামী মুজিবুর রহমান মজিদের হাত রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। ঘটনার পর থেকে মজিদ পলাতক থাকায় এ সন্দেহ আরো ঘনীভূত হচ্ছে।

শনিবার সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে লাশ তিনটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। রাতেই লাশ হাদিসার বাবারবাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার এনা গ্রামে দাফন করা হয়।

গত শুক্রবার রাত ১১টার দিকে মাধবপুরের ধর্মঘর ইউনিয়নের নিজনগর গ্রামে ব্যবসায়ী মজিবুর রহমান মজিদের ঘরের দরজা বন্ধ দেখতে পাওয়ায় স্থানীয়রা ডাকাডাকি করলেও কেউ সাড়া দিচ্ছিল না। একপর্যায়ে তারা উঁকিঝুঁকি দিয়ে দেখতে পায় ঘরের ভেতরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় হাদিসা বেগমের লাশ ঝুলছে। পরে স্থানীয়রা ঘরে ঢুকে হাদিসার দুই সন্তানেরও গলা কাটা লাশ দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। মাধবপুর থানার ওসি চন্দন কুমার জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



মন্তব্য