kalerkantho


গোপালগঞ্জে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ৫

গোপালগঞ্জ প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



গোপালগঞ্জে প্রতারণার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো জেলার টুঙ্গিপাড়া উপজেলার নিলফা গ্রামের কামরুল ইসলাম মোল্লা (৫০), সোহাগ মোল্লা (২৮), গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদাহ গ্রামের রইচ শিকদার (৩৪), জেলা শহরের নবীনবাগের মো. সাইফুল ইসলাম (৫০), মেরী গোপীনাথপুর গ্রামের সায়েরা আজিজ তিথি (১৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রতারকচক্রটি গোপালগঞ্জ শহরসহ বিভিন্ন স্থান থেকে ব্যবসায়ীদের মোবাইল ফোনে ডেকে আনে। তারা জোর করে নারীদের সঙ্গে অশ্লীল ভিডিও এবং ছবি ধারণ করে। পরে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। গত ১৬ আগস্ট গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের আনিছ গাজী (মেম্বার) ও ১৩ আগস্ট কাশিয়ানীর ফুকরা গ্রামের রিপন ফকিরের সঙ্গে এমন প্রতারণা করলে তাঁরা পুলিশের কাছে অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতেই তাদের গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ছানোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দিয়ে গতকাল রবিবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজাতে পাঠানো হয়েছে।



মন্তব্য