kalerkantho


মানিকগঞ্জে চালককে ছুরি মেরে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা

মানিকগঞ্জ প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০১৮ ০০:০০



চালকের পেটে ছুরি মেরে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের সময় ছিনতাইকারী হেলালকে আটক করে পিটুনির পর পুলিশে দিয়েছে জনতা। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার ভোরে মানিকগঞ্জ সদরের মানিকগঞ্জ-গড়পাড়া সড়কের জয়রা এলাকায়।

এ ব্যাপারে মামলা হয়েছে। আহত অটোরিকশাচালক মহম্মদ ইউসুফকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গড়পাড়া ইউনিয়নের তেঘুরি গ্রামের ইউসুফ প্রতিদিনের মতো গতকাল ভোরে ‘বাংলাদেশ হাট’ থেকে সবজির ট্রিপ নিয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড আড়তে আসেন।

অটোরিকশা থেকে সবজি নামানোর পর তিন যুবক ‘বাংলাদেশ হাট’-এ যাওয়ার জন্য ইউসুফের অটোরিকশাটি ভাড়া করে। পথে মানিকগঞ্জ-গড়পাড়া সড়কের জয়রার কাছে নির্জন স্থানে আসার পর যুবকরা আটোরিকশা থামাতে বলে। অটোরিকশা থামানোর পর পরই তারা ইউসুফের পেটে ছুরি মেরে অটোরিকশাটি চালিয়ে পালাতে থাকে। আর আহত অবস্থায় ইউসুফ অটোরিকশার পেছনে দৌড়াতে দৌড়াতে চিৎকার করতে থাকেন। তা দেখে আশপাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া দেয়। একপর্যায়ে তিনজনই অটোরিকশা ফেলে পালানোর চেষ্টা করে। কিন্তু দুজন পালিয়ে যেতে পারলেও একজন খালের পানিতে ঝাঁপ দেয়। তখন লোকজন তাকে আটক করে পিটুনির পর পুলিশের হাতে তুলে দেয়। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদিকে ইউসুফকে প্রথমে সদর হাসপাতালে ও পরে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। এ ব্যাপারে ইউসুফের চাচা শাহাদৎ আলী মামলা করেছেন।

সদর থানার ওসি রকিবুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত হেলালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 



মন্তব্য