kalerkantho


কলেজছাত্রীর নগ্ন ভিডিও ধারণ চাঁদা দাবি

হোসেনপুরে গ্রেপ্তার দুই যুবক

কিশোরগঞ্জ প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০১৮ ০০:০০



কিশোরগঞ্জের হোসেনপুরে এক কলেজছাত্রীর গোসলের নগ্নদৃশ্য গোপনে মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে পরিবারের কাছে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল সোমবার ওই কলেজছাত্রীর ভাই বাদী হয়ে হোসেনপুর থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এর আগে রবিবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে দুই আসামিকে আটক করে। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

তারা হলো—উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মধ্যগোবিন্দপুর গ্রামের আবদুল হেলিমের ছেলে সাদ্দাম (১৮) ও আবদুল জব্বারের ছেলে হিমেল (১৯)।

মামলার বিবরণে বলা হয়, দুই দিন আগে কলেজছাত্রীর গোসলখানার টিনের বেড়ার ফাঁক দিয়ে সাদ্দাম, হিমেলসহ তাদের সাঙ্গপাঙ্গরা মোবাইল ফোনে মেয়েটির গোসলের দৃশ্য ধারণ  করে। এরপর থেকে তারা দফায় দফায় কলেজছাত্রীর ভাইয়ের কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করতে থাকে। তাদের শর্ত মতে টাকা না দিলে ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। হুমকির পরিপ্রেক্ষিতে পরিবারটি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। পরে রবিবার সন্ধ্যায় পরিবারের পক্ষ থেকে ঘটনাটি হোসেনপুর থানা পুলিশকে জানানো হলে রাতেই সাদ্দাম ও হিমেলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ভিডিওসহ দুটি মোবাইল ফোন জব্দ করে পুলিশ।



মন্তব্য