kalerkantho


চেয়ারম্যানের বিরুদ্ধে শিক্ষকদের বিক্ষোভ

পটুয়াখালী প্রতিনিধি   

২০ জুলাই, ২০১৮ ০০:০০



শিক্ষকদের মারধর, স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহারসহ নানা অনিয়মের অভিযোগে বৃহস্পতিবার পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে গলাচিপা শিক্ষক সমিতি ও স্থানীয় লোকজন।

বিক্ষোভকারীদের অভিযোগ, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচনকে কেন্দ্র করে গত ১৩ জুলাই কলাগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের জমিদাতা কমল কৃষ্ণ মজুমদার, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ ও একজন শিক্ষিকাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন ওই ইউপি চেয়ারম্যান দুলাল চৌধুরী। ওই ঘটনায় কলাগাছিয়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ করতে গেলে পুলিশ হালিমের বিরুদ্ধে অভিযোগ না নিয়ে ফিরিয়ে দেয়। এর প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকসহ স্থানীয় লোকজন কলাগাছিয়া বাজারে বিক্ষোভ করে। এতে বক্তব্য দেন আব্দুল হালিম, জাকির হোসেন, বিপ্লব বিশ্বাস, নুসরাত জাহান, জাহাঙ্গীর হোসেন, আবুল কালাম আজাদ, সঞ্জীব কুমার, মলয় দত্ত প্রমুখ।

ইউপি চেয়ারম্যান দুলাল চৌধুরী বলেন, ‘আমার বিরুদ্ধে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচন নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে। আমি কাউকে মারধর করিনি। সব অভিযোগ মিথ্যা।’



মন্তব্য