kalerkantho


তিন মাদকসেবী ছয় জুয়াড়িকে দণ্ড

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৫ জুন, ২০১৮ ০০:০০



টাঙ্গাইলের ভূঞাপুরে তিন মাদকসেবী ও ছয় জুয়াড়িকে কারা ও অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঝোটন চন্দ গতকাল বৃহস্পতিবার দুপুরে এ দণ্ড দেন। এর আগে বুধবার রাতে অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত পলাতক চার আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

জানা যায়, মাদক সেবনের দায়ে গতকাল অর্জুনা গ্রামের হাসমত আলীর ছেলে বাচ্চু খান, ইদ্রিস খানের (মৃত) ছেলে বেলাল খান ও একই গ্রামের খন্দকার তৈবুর রহমানের ছেলে খন্দকার আতিকুর রহমানকে পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড ও সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ ছাড়া জুয়া খেলার দায়ে কাগমারী পাড়া গ্রামের একেন আলীর ছেলে রতন, ফসলান্দি গ্রামের শাহজাহান আলীর ছেলে পারভেজ, আবুল হোসেনের (মৃত) ছেলে রবিউল, একই গ্রামের জুব্বার আলীর (মৃত) ছেলে শাকের, শিয়ালকোল গ্রামের আক্তার আলীর ছেলে মোহাম্মদ ও সালদাইর গ্রামের আব্দুল হামিদের ছেলে আনোয়ারকে ৩০০ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

এর আগে বুধবার রাতে পরোয়ানাভুক্ত পলাতক চার আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

তারা হলো অলোয়া গ্রামের বাচ্চু মিঞার ছেলে মো. রুবেল, মো. বাদশা মিঞার ছেলে শাহ আলম, সায়েদ আলীর ছেলে বাবু ও একই গ্রামের শামছুল আলমের ছেলে সজিব। সবাইকে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য