kalerkantho


ব্রাহ্মণবাড়িয়ায় থানার ছাদ থেকে লাফিয়ে পড়ে তরুণ আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৩ মে, ২০১৮ ০০:০০



চুরির ঘটনায় অভিযুক্ত রাসেল মিয়া (২০) নামের এক তরুণ গত সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর থানা ভবনের তৃতীয়তলা থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাসেল পৌর এলাকার মধ্যপাড়ার আলকাছ মিয়ার ছেলে ও শাহজালাল ইসলামী ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া শাখার নৈশপ্রহরী।

পুলিশ জানায়, গত সোমবার ভোরে পৌর এলাকার সিটি সেন্টারের ‘স্বপ্নলোক ফ্যাশন হাউসে’ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় রাসেলসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। রাতে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে পালিয়ে গিয়ে রাসেল ছাদ থেকে লাফিয়ে পড়ে। প্রথমে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ও পরে ঢাকায় নেওয়া হয়।

এদিকে রাসেলের স্বজনদের অভিযোগ, তাকে অমানবিক নির্যাতনের পর ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে। তবে এ অভিযোগ পুরোপুরি অস্বীকার করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসার পর রাসেল ছাদ থেকে লাফিয়ে পড়ে আহত হয়। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। কারো গাফিলতি থাকলে তদন্ত প্রতিবেদন অনুসারে ব্যবস্থা নেওয়া হবে।

 



মন্তব্য