kalerkantho


ভ্রাম্যমাণ আদালত

শ্রীনগরে ছয় মাদকসেবীর এক বছর করে কারাদণ্ড

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২২ মে, ২০১৮ ০০:০০



মুন্সীগঞ্জের শ্রীনগরে ভ্রাম্যমাণ আদালত পাঁচ মাদকসেবীকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন। গত রবিবার রাত পর্যন্ত র‌্যাব-১১ এর অভিযানে তাদের আটক করে র‌্যাব। পরে শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম আটকদের এ দণ্ডাদেশ দেন।

র‌্যাব-১১ জানায়, মুন্সীগঞ্জ ক্যাম্প কমান্ডার সহকারী পরিচালক মো. জাহিদ হাসান জনি ও এএসপি মো. মহিতুল ইসলামের নেতৃত্বে রবিবার দুুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান চলে। শ্রীনগরের বালাশুর বাজার, ভাগ্যকুল বাজার এবং শ্যামসিদ্দি গ্রামের কবরস্থানের পাশে খোঁজ নেওয়া হয়।

এ সময় মাদক সেবনকারী দক্ষিণ মান্দ্রা গ্রামের মহন খানের ছেলে মো. মেহেদী হাসান (২১), কামারগাঁও গ্রামের কামাল হোসেনের ছেলে সুমন শেখ (৩২), উত্তর মান্দ্রা গ্রামের মিজানুর রহমানের ছেলে রাসেল হাজাম (২৫), শ্যামসিদ্দি গ্রামের মো. মোস্তফা হুসেনের ছেলে রুবেল হুসেন (২৮), ওমপাড়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মো. রুবেল (২৭) ও কলেজপাড়া গ্রামের মৃত মাজেদ শেখের ছেলে সুমন শেখ ওরফে মনিরকে (২৮) আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে তোলা হয়।

এদিকে লৌহজংয়ের কুমারভোগ থেকে মাদক কারবারি মো. জাহাঙ্গীর বাবুকে (৩০) ১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। রবিবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে লৌহজং থানা পুলিশ গ্রেপ্তার করে। তিনি ঢালীপাড়ার মো. খোরশেদ বেপারীর ছেলে।

লৌহজং থানার পরিদর্শক (তদন্ত) রাজীব খান বলেন, ‘দীর্ঘদিন ধরে বাবুকে ধরার জন্য অনেক চেষ্টা করছিলাম। মৃত মজিদ খান চেয়ারম্যান বাড়ির বাসস্ট্যান্ডের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে লৌহজং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও দমন আইনে মামলা দিয়ে গতকাল সোমবার সকালে তাকে মুন্সীগঞ্জ আদালতে চালান দেওয়া হয়েছে।’



মন্তব্য