kalerkantho


বিজয়নগরে যাননি বনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০১৮ ০০:০০



পরিবেশ ও বনমন্ত্রী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাননি। তবে কী কারণে তিনি সেখানে যাননি জাতীয় পার্টির পক্ষ থেকে সে বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি। শনিবার দুপুর থেকে সন্ধ্যা নাগাদ পার্টির জেলা আহ্বায়ক ও সদস্যসচিবের মোবাইল ফোন নম্বর বন্ধ পাওয়ায় তাঁদের বক্তব্যও পাওয়া যায়নি।

মন্ত্রীর বিজয়নগরে আসাকে কেন্দ্র করে সেখানে উত্তেজনা বিরাজ করছিল। শনিবার বিকেলে একই স্থানে (উপজেলার সিঙ্গারবিলের উজিরবাড়ি মাঠ) জাতীয় পার্টি ও যুবলীগ সমাবেশ ডাকায় উত্তেজনা দেখা দেয়। জাতীয় পার্টির অনুষ্ঠানে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। এ অবস্থায় সকালে সরাইলের নির্ধারিত অনুষ্ঠান শেষে মন্ত্রী হেলিকপ্টারযোগে ঢাকা চলে যান। তবে যুবলীগের সমাবেশ নির্ধারিত স্থানে অনুষ্ঠিত হয়েছে।

বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম ভূঁইয়া বলেন, ‘মন্ত্রীর আগমনে আমাদের কোনো বাধা ছিল না। যেখানে জাতীয় পার্টির সমাবেশ হওয়ার কথা বলা হচ্ছিল সেখানে তাঁদের নেতাকর্মীদের কোনো তৎপরতাই দেখা যায়নি। যতদূর শুনেছি দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তিনি বিজয়নগরে আসেননি।’

মন্ত্রীর অনুষ্ঠান বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন বিজয়নগর থানার ওসি মো. আলী আর্শাদ। সন্ধ্যায় তিনি জানান, মন্ত্রী বিজয়নগরে আসেননি। সরাইলে অনুষ্ঠান শেষে সেখান থেকে তিনি ঢাকায় ফিরে গেছেন।

 



মন্তব্য