kalerkantho


মানিকগঞ্জে ৬ ডাকাত গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি    

২৩ মার্চ, ২০১৮ ০০:০০



মানিকগঞ্জ সদর, সাটুরিয়া, ঢাকার ধামরাই ও আশুলিয়া উপজেলা থেকে গত বুধবার রাতে আন্তজেলা ডাকাতদলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির মালামালসহ ধারাল অস্ত্র উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রেস বিফ্রিং করে এসব তথ্য জানান সাটুরিয়া থানার ওসি মো. আমিনুর রহমান।

ওসি জানান, গত মঙ্গলবার রাতে সাটুরিয়া উপজেলার পয়লা গ্রামের নয়া মিয়া এবং রৌহা গ্রামের স্বপ্না আক্তারের বাড়িতে ডাকাতি হয়। বাড়ির লোকজনের হাত-পা বেঁধে মারধর করে টাকা, স্বর্ণালংকারসহ অন্যান্য জিনিস লুট করে নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনার অভিযোগ পেয়ে বুধবার রাতে রৌহা গ্রাম থেকে সন্দেহভাজন হিসেবে জমারত আলী নামের একজনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে নিজেকে ডাকাতদলের সদস্য বলে স্বীকার করে। তার দেওয়া তথ্য অনুযায়ী ওই রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় আরো পাঁচজনকে। গ্রপ্তারকৃতরা হলো মানিকগঞ্জ সদর উপজেলার জয়রা চকপাড়া গ্রামের সর্দার আক্কাস ইঞ্জিনিয়ার, দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার বাসিয়ারা গ্রামের  নয়ন চন্দ্র রায়, মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার খলসি গ্রামের আতোয়ার মিয়া, সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার বাড়াবিশ গ্রামের মুকুল, মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার শিমুলিয়া গ্রামের রশির উদ্দিন।

ওসি আরো জানান, গ্রেপ্তারকৃতরা সবাই আন্তজেলা ডাকাতদলের সদস্য। তাদের বিরুদ্ধে ধামরাই, আশুলিয়া ও মানিকগঞ্জের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। তাদের বৃহস্পতিবার মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য