kalerkantho


বন্দরে অপহরণের ৭ দিন পর ময়লার স্তূপে লাশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জ বন্দরে অপহরণের সাত দিন পর গতকাল সোমবার দুপুরে পুলিশ বাগবাড়ী এলাকায় সিটি করপোরেশনের বর্জ্য ফেলার স্থান থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে।

নিহত শিশু লাল মিয়া স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। সে নবীগঞ্জ কবরস্থানসংলগ্ন এলাকার ব্যবসায়ী আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।

এলাকাবাসী জানায়, সিটি করপোরেশনের ময়লার স্তূপে টোকাইরা আবর্জনা থেকে ভাঙা প্লাস্টিক সামগ্রী কুড়াচ্ছিল। স্তূপে একটি প্লাস্টিকের বস্তা দেখে টেনে বের করে। তখন বস্তা খুলে লাশ দেখে তারা ভয় পেয়ে যায়। তারা পথচারীদের জানায়, বস্তায় শিশুর লাশ রয়েছে। পথচারীরা পুলিশে সংবাদ দেয়। লাশ পাওয়ার সংবাদ পেয়ে বাবা এসে ছেলের লাশ শনাক্ত করেন।

নিহত শিশুর বাবা আব্দুর রাজ্জাক জানান, গত মঙ্গলবার বিকেলে তাঁর সেময়ের জামাতা বিল্লাল তাঁর ছেলেকে বাড়ি থেকে ডেকে নেওয়ার পর নিখোঁজ হয়। শিশু ছেলেকে না পেয়ে জামাতার বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা করেন। পুলিশ দুই দিন পর সত্ভগ্নিপতি বিল্লালকে গ্রেপ্তার করে। তিনি আরো জানান, তাঁর স্ত্রী মিনারার আগের সংসারের মেয়ে রুমা বিদেশে রয়েছে। বিল্লাল স্ত্রী রুমার পাঠানো টাকা যত্রতত্র খরচ করে ফেলে। এ কারণে রুমা বিদেশ থেকে টাকা পাঠানো বন্ধ করে দেয়। এ জন্য বিল্লাল তার স্ত্রীকে হুমকি দেয়। এর কয়েক দিন পরই বিল্লাল সত্শ্যালককে অপহরণ করে। এ বিষয়ে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ জানান, ঘাতক বিল্লাল জেলে রয়েছে।

 



মন্তব্য